কুয়াশার কারণে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সব রুটের ও ফ্লাইটের শিডিউল বিপর্যয়

0
413

খবর৭১:ঘন কুয়াশার কারণে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের সব ধরনের ফ্লাইটে শিডিউল বিপর্যয় দেখা দিয়েছে। অধিকাংশ এয়ারলাইন্সের ফ্লাইট ওঠা-নামায় বিলম্বিত হচ্ছে। বিমানবন্দরে অপেক্ষার প্রহর গুনছেন যাত্রীরা।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, রিজেন্ট, নভোএয়ার ও ইউএস বাংলাসহ কয়েকটি বিমান পরিবহন সংস্থার ফ্লাইটের শিডিউল পরিবর্তন করা হয়েছে। শিডিউল বিলম্বের শিকার যাত্রীরা বিমানবন্দরে দীর্ঘক্ষণ ধরে অপেক্ষা করছেন।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানিয়েছে, ঘন কুয়াশার কারণে ফ্লাইট শিডিউল পরিবর্তিত হয়েছে। প্রত্যেকটি ফ্লাইট কমপক্ষে দুই থেকে আড়াই ঘণ্টা পর্যন্ত দেরিতে অবতরণ করছে।

শাহজালাল বিমানবন্দরের সিভিল এভিয়েশন অথরিটির ইনকুয়ারি শাখা থেকে জানানো হয়, সব রুটের ফ্লাইট শিডিউল পরিবর্তিত হয়েছে। কমপক্ষে আড়াই ঘণ্টা থেকে ৫ ঘণ্টা পর্যন্ত দেরিতে ছাড়ছে ফ্লাইটগুলো।

ইনকুয়ারি শাখার কর্মকর্তা শহীদুল ইসলাম জানান, অধিকাংশ ফ্লাইটের শিডিউল লণ্ডভণ্ড হয়ে গেছে। কুয়াশা না কমা পর্যন্ত এ অবস্থা অব্যাহত থাকতে পারে।

সিভিল এভিয়েশন অথরিটির অ্যানাউন্সমেন্ট শাখার ইনচার্জ সানজিদা আক্তার জানান, সকাল থেকেই এ অবস্থা চরম আকার ধারণ করে। এখন পর্যন্ত কিছু ফ্লাইট অবতরণ করলেও, ছেড়েছে দেরিতে। অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে একই অবস্থা। যথাসময়ে ফ্লাইট না ছাড়ায় চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here