কুড়িগ্রাম শহরে জমিজমার বিরোধ নিয়ে সংঘর্ষে ভাইয়ের হাতে ভাই খুন : গ্রেপ্তার ১

0
452

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রাম শহরের পুরাতন রেজিষ্ট্রিপাড়া এলাকায় জমিজমার বিরোধের জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে চাচাত ভাই মোশাররফ হোসেন মিরু গংদের আঘাতে আমজাদ হোসেন (৫৫) নিহত হয়। এ সময় প্রতিপক্ষের আঘাতে গুরুত্বর আহত হয় আজিজুল হক (৭০), নিহতের পূত্র মমিন (২৮) ও মিজু (২৫)। আহতদের কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে আজিজুল হকের অবস্থা আশংকাজনক। এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে পুলিশ বিদ্যুৎ (১৭) নামে একজনকে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ।
মামলার বাদী আব্দুল মোত্তালেব জানান, জমিজমার বিরোধের জের ধরে রোববার দুপুরে ডিস ব্যবসায়ী মোশাররফ হোসেন মিরুর নেতৃত্বে একদল সন্ত্রাসী লাঠি ও দেশী অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে আমজাদ হোসেনের ভোগ-দখলকৃত জমি দখলে নিতে হামলা চালায়। প্রতিপক্ষের আঘাতে আমজাদ হোসেন (৫৫), আজিজুল হক (৭০), মমিন (২৮) ও মিজু (২৫) আহত হয়। এদের মধ্যে গুরুত্বর আহত আমজাদ হোসেন হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় বিকাল সাড়ে ৪টার দিকে তার মৃত্যু হয়।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ এসএম আব্দুস সোবহান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পুলিশ একজনকে গ্রেপ্তার করেছে। অন্যান্য আসামীদের গ্রেপ্তারে পুলিশ সাড়াশি অভিযান চালাচ্ছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here