কুড়িগ্রাম প্রেসক্লাবে নীলু-বিপ্লব প্যানেল নির্বাচিত

0
292

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রাম প্রেসক্লাবে দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৪টি পদে নীলু-বিপ্লব প্যানেল নির্বাচিত হয়েছে। বৃহস্পতিবার কুড়িগ্রাম প্রেসক্লাবে সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত ভোট চলাকালিন সময়ে ক্লাবের ৩৭জন সদস্য তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
এসময় সভাপতি পদে বাংলাদেশ টেলিভিশন ও দৈনিক যুগান্তর পত্রিকার প্রতিনিধি এ্যাড. আহসান হাবীব নীলু এবং একুশে টেলিভিশন ও রেডিও টুডের প্রতিনিধি আতাউর রহমান বিপ্লব সাধারণ সম্পাদক নির্বাচিত হোন। এছাড়াও সহ-সভাপতি পদে দৈনিক দিনকাল পত্রিকার স্টাফ রিপোর্টার হারুন-উর-রশীদ, দৈনিক নয়াদিগন্ত প্রতিনিধি রেজাউল করিম রেজা, যুগ্ন সম্পাদক পদে যমুনা টিভি ও জাগোনিউজ২৪.কমের প্রতিনিধি নাজমুল হোসেন, কোষাধ্যক্ষ পদে স্থানীয় দৈনিক জাগোবাহে পত্রিকার সম্পাদক রেজাউল করিম, দপ্তর সম্পাদক পদে দৈনিক ভোরের ডাক পত্রিকার প্রতিনিধি এম রহমান রঞ্জু, ক্রীড়া সম্পাদক পদে নিউজ ২৪ টেলিভিশন ও দৈনিক সংবাদ পত্রিকার প্রতিনিধি হুমায়ুন কবির সূর্য্য, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ডেইলি ইনডিপেন্ডন্ট পত্রিকার প্রতিনিধি ও স্থানীয় দৈনিক সকালের কাগজ পত্রিকার সম্পাদক মাহফুজার রহমান খন্দকার,প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে চ্যানেল২৪ টেলিভিশনের প্রতিনিধি গোলাম মাসুদ, কার্যকরী সদস্য পদে বাংলাদেশ বেতার জেলা সংবাদদাতা মো: শাহাবুদ্দিন আহমেদ, বাংলাভিশন টেলিভিশন ও দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি শফিকুল ইসলাম বেবু, দৈনিক প্রথম আলো পত্রিকার প্রতিনিধি সফি খান এবং দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি এবি সিদ্দিক নির্বাচিত হয়।
কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন পরিচালনা করেন এনটিভি’র প্রতিনিধি হাসিবুর রহমান হাসিব,সদস্য দৈনিক মানব জমিন পত্রিকার স্টাফ রির্পোটার মিজানুর রহমান মিন্টু,দৈনিক বজ্রশক্তি পত্রিকার শাহআলম।
খবর ৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here