কুড়িগ্রাম উলিপুরে স্কুল শিক্ষিকা অপহরনের চেষ্টা

0
335

আরিফুল ইসলাম সুজনকুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে বিয়ের প্রস্তাব প্রত্যাক্ষান করায় উপজেলার পূর্ব শিববাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা স্বপ্না রানী দে কে অপহরনের চেষ্টা করা হয়েছে। (সোমবার) দুপুর ১টায় স্কুল টিফিন এর সময় স্কুল থেকে বাড়ী ফেরার পথে তার দেবর দেবর সুবল সরকার (স্বর্নেশ্বর) জোর পূর্বক তাকে অপহরন করার চেষ্টা করে।
পারিবারিক সুত্রে জানা যায় স্বপ্না রানীর স্বামী মিলন কুমার সরকার গত এক বছর আগে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যায় । সেই থেকে তার দেবর সুবল সরকার (স্বর্নেশ্বর) তাকে প্রেমের কুপ্রস্তাব দিয়ে আসে। এতে সে রাজী না হলে একপর্যায়ে তাকে বিয়ের প্রস্তাব দেয়।
শিক্ষিকা বিয়ের প্রস্তাবে রাজী না হওয়ায় সে ক্ষিপ্ত হয়ে বুধবার স্কুল থেকে বাড়ী ফেরার পথে শিববাড়ী নাট মন্দিরের কাছে এলে কয়েকজন যুবক তাকে একটি সাদা রঙ্গের মাইক্রো বাসে তোলার জন্য চেষ্টা করে। এতে স্বপ্না রানী বাধা দিলে বখাটে দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে তার শরীরের বিভিন্ন স্থানে জখম করে । পরে আশেপাশের লোকজন এগিয়ে এলে মাইক্রোবাসটি দ্রুত গতিতে চলে যায়। স্থানীয় লোকজন শিক্ষিকাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।
এ ব্যাপারে শিববাড়ী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আলম সরকার জানান, এর আগেও দু একবার এমন ঘটনা ঘটেছিল বখাটে স্বর্নেশ্বর স্বপ্না রানীকে বিভিন্ন ভাবে উত্তক্ত করে আসছিল গতকাল স্কুল থেকে টিফিন করার যাওয়ার পথে সে এ ঘটনা ঘটায়।পরে আমরা সেখানে পৌছানোর আগে সে পালিয়ে যায়।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here