কুড়িগ্রামে ৬ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

0
255

আরিফুল ইসলাম সুজন, কুড়িগ্রাম প্রতিনিধি : পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের দ্বন্দ্বের জেরে কুড়িগ্রাম সদর, উলিপুর, নাগেশ্বরী এবং রৌমারী উপজেলার ছয়টি কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

রোববার (১০ মার্চ) উলিপুর ও নাগেশ্বরী উপজেলার দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম রাকিব এবং রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দীপঙ্কর রায় এ তথ্য জানিয়েছেন।

জাহাঙ্গীর আলম জানান, চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীদের দ্বন্দ্বের জেরে কুড়িগ্রাম সদর উপজেলার শিবরাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, উলিপুর উপজেলার মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসা, ভোগডাঙ্গা ২ নম্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়, কিশামত মালতীবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নাগেশ্বরী উপজেলার কুটি নাওডাঙ্গা এবতেদায়ী মাদ্রাসা কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

দীপঙ্কর রায় জানান, উপজেলার যাদুরচর ইউনিয়নের ধনারচর চরের গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বহিরাগতদের ভোটদানের চেষ্টার কারণে ওই কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here