কুড়িগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

0
289

কুড়িগ্রাম প্রতিনিধি:
কুড়িগ্রামে জাতীয় পুষ্টি সপ্তাহের সমাপনী অনুষ্ঠান উপলক্ষে আলোচনাসভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে কুড়িগ্রাম সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত আলোচনাসভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোছা: সুলতানা পারভীন।
এসময় বক্তব্য রাখেন সিভিল সার্জন ডা: এসএম আমিনুল ইসলাম, ডেপুটি সিভিল সার্জন ডা: রেজিনা বেগম, সদর হাসপাতালের প.প কর্মকর্তা ডা: নজরুল ইসলাম, শিশু বিশেষজ্ঞ ডা: আল আমিন, প্রেসক্লাবের সভাপতি এড. আহসান হাবীব নীলু, শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, ইউনিসেফ’ রংপুর ও রাজশাহী অ লের পুষ্টি কর্মকর্তা শেখ শহিদুল হাসান প্রমুখ।
পরে পুষ্টি মেলা উপলক্ষে অংশগ্রহনকৃত স্টলের মধ্যে সেরা স্টল, কুইজ ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। মেলায় সেরা স্টল নির্বাচিত হয়েছে টিডিএইচ ফাউন্ডেশন, জেলা মৎস অধিদপ্তর ও সেবা ইনস্টিটিউট। কুইজ প্রতিযোগিতায় বালক বিভাগে কুড়িগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণির শিক্ষার্থী মাসুম বিল্লাহ ১ম ও একই শ্রেণির আলী আল মুজাহিদ ২য় হয়। বালিকা বিভাগে কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী নিশাত তাসনিম ১ম ও একই শ্রেণির সিয়াম আক্তার সৃষ্টি ২য় হয়। রচনা প্রতিযোগিতায় ছেলেদের মধ্যে ১ম হয় মাসুম বিল্লাহ এবং মেয়েদের মধ্যে আফিয়া মাহমুদ আঁচল। এছাড়াও মেয়েদের মধ্যে যৌথভাবে ২য় হয় ১০ম শ্রেণির আফিয়া ইবনাত অনন্যা ও সাজরাতুল মোবারাকা এবং ছেলেদের মধ্যে তাসনিমুল হাসান জিদান।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here