কুমিল্লা সিটিকে ডিজিটাল পেমেন্টের আওতায় আনতে ট্যাপ এন পে এর সাথে চুক্তি স্বাক্ষর

0
608

খবর ৭১:সরকারের ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্য হিসেবে বুধবার (৮ আগস্ট) থেকে কুমিল্লা সিটি কর্পোরেশনের সমস্ত গ্রাহকসেবা তথা বিলগ্রহণ প্রক্রিয়া ডিজিটালাইজেশনের আওতায় আসছে। এখন থেকে সিটি করপোরেশনের সমস্ত গ্রাহক সেবা তথা বিল গ্রহণ প্রক্রিয়া ডিজিটালাইজেশন হবে। ডিজিটালাইজেশনে সার্বিক সহায়তা প্রদান করবে ‌মোবিলিটি আই ট্যাপ পে (বাংলাদেশ) লিমিটেড।

বুধবার কুমিল্লা সিটি করপোরেশনের বিল জমা ডিজিটালাইজেশন উপলক্ষ্যে কুমিল্লার অতীন্দ্র মোহন রায় সম্মেলন কক্ষে কুমিল্লা সিটি করপোরেশন ও মোবিলিটি আই ট্যাপ পে বাংলাদেশ লিমিটেডের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

সমঝোতা চুক্তিতে স্বাক্ষর করেন কুমিল্লা সিটি করপোরেশনের মেয়র মো. মনিরুল হক (সাক্কু) এবং মোবিলিটি আই টেপ পে বাংলাদেশ লিমিটেডের হেড অব সেলস অ্যান্ড মার্কেটিং আবুল হোসেন ইমন।

এই ডিজিটালাইজেশন প্রক্রিয়ার মাধ্যমে কুমিল্লার সর্বস্তরের জনগণ যেকোনো সময়, যেকোনো স্থান থেকে ২৪ ঘণ্টা এবং সপ্তাহে ৭ দিন ট্যাপ এন পে এজেন্ট অথবা নিজস্ব মোবাইলে ট্যাপ এন পে অ্যাপসের মাধ্যমে কুমিল্লা সিটি করপোরেশনের যেকোনো বিল জমা দিতে পারবেন, যেমন-পানির বিল, ট্রেড লাইসেন্স ফি, হোল্ডিং ট্যাক্স ফি, জন্ম সনদ ফি, নাগরিক সার্টিফিকেট, পৌর কর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here