কুমিল্লায় চোরাই সিএনজিসহ চার জন আটক

0
412

খবর৭১, সাজু সরকার, কুমিল্লা প্রতিনিধি:কুমিল্লায় রেজিষ্ট্রেশন নাম্বার বিহীন ৩ চাকার চোরাই সিএনজিসহ ৪ জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার পাশে মইনুল ফিলিং ষ্টেশনের সামনে থেকে আটক করা হয়েছে। এ বিষয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা হলো- জেলার চান্দিনা উপজেলার পরচঙ্গা (প্রধান বাড়ির) মৃত তজুমুদ্দিনের পুত্র মোঃ সালাহউদ্দিন (৩০), একই উপজেলার করিয়াপাতা গ্রামের মোঃ জাকির হোসেনের পুত্র মোঃ সোহেল (১৮), কুমিল্লা কোতয়ালী থানার ধনুয়াখোলার সুরুজ মিয়ার পুত্র মোঃ হাসান (২২), আলেখারচর এলাকার মৃত মনতাজুর রহমানের পুত্র মো: ওয়াজিম (৩০)।
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মোঃ শাহ কামাল আকন্দ (পিপিএম), এসআই মোঃ সহিদুল ইসলাম (পিপিএম), এসআই মোঃ নজরুল ইসলাম, এএসআই নন্দন চন্দ্র সরকারসহ সঙ্গীয় ফোর্স গতকাল সোমবার ভোর রাতে মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান চালায়।
এ সময় গোপন সংবাদের ভিত্তিতে চোরাই সিএনজি ৪ চোর অবস্থান করছে। পরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লা ময়নামতি হাইওয়ে থানার পাশে মইনুল ফিলিং ষ্টেশনের দক্ষিণ পাশের খালি জায়গায় অভিযান চালিয়ে মোঃ সালাউদ্দিন, মোঃ সোহাগ, মোঃ হাসান, মোঃ ওয়াসিম আটক করে।
এ সময় পুলিশ তাদের কাছ থেকে নাম্বার বিহীন একটি চোরাই সিএনজি উদ্ধার করা হয়। এ বিষয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করে সোমবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জেলা গোয়েন্দার উপপরিদর্শক শাহ কামাল আখন্দ পিপিএম জানান- সিএনজি চুরি করে পালিয়ে যাওয়ার সময় ৪ চোরকে আটক করা হয়েছে। এ সময় নাম্বার বিহীন একটি সিএনজিও উদ্ধার করা হয়।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here