কুমিল্লায় গৃহ শিক্ষিকার সঙ্গে অভিমান করে স্কুলছাত্রীর আত্মহত্যা

0
307

খবর ৭১ঃকুমিল্লায় গৃহ শিক্ষিকার সঙ্গে অভিমান করে আঁখি আক্তার নামে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। বুধবার সকালে ব্রাহ্মণপাড়া উপজেলার চৌব্বাস গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আঁখি আক্তার (১০) দেউশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী। সে উপজেলার শশীদল ইউনিয়নের চৌব্বাস মধ্যপাড়া গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে।

আঁখির ছোট ভাই জাবেদ জানায়, আঁখি এবং তার ছোট ভাই একই স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র জাবেদ প্রতিদিন সকাল সাড়ে ৭টায় তাদের বাড়িতে কিন্ডারগার্টেনের শিক্ষিকা লীমা আক্তারের কাছে প্রাইভেট পড়ত। প্রাইভেট পড়া অবস্থায় পড়া না পারায় গৃহ শিক্ষিকা আঁখিকে বেত্রাঘাত করে।

নিহত আঁখির মা ফরিদা আক্তার জানান, সকাল ৯টায় অন্যান্য দিনের মতো প্রাইভেট পড়া শেষে আঁখিকে খুঁজে না পেয়ে ১৫-২০ মিনিট পর বাড়ির ছাদে গিয়ে ছাদের সিঁড়ির দরজার সঙ্গে আঁখিকে ঝুলন্ত অবস্থায় দেখেন। তাৎক্ষণিকভাবে সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আঁখির মৃত্যু হয়।

ব্রাহ্মণপাড়া থানার এসআই জাকির হোসেন জানান, লাশের গলায় ফাঁসের চিহ্ন রয়েছে। এছাড়া শরীরের অন্য কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পরিবারের কারও কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here