কুমিল্লার মুরাদনগরে পূজা উদযাপন উপলক্ষ্যে মতবিনিময় সভা

0
595
কুমিল্লার মুরাদনগরে পূজা উদযাপন উপলক্ষ্যে মতবিনিময় সভা
ছবিঃ মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি।

খবর৭১ঃ

মোঃ রাসেল মিয়া, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধিঃ কুমিল্লার মুরাদনগরে পূজা উদযাপন উপলক্ষ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে মুরাদনগর ও বাঙ্গরা থানা পুলিশের উদ্যেগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মনজুর আলমের সভাপতিত্বে পরিদর্শক নাহিদ আহাম্মেদের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন ওসি একেএম মনজুর আলম, অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, উপজেলা নিবার্হী কর্মকর্তা অভিশেক দাশ,বাংগরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান, মুরাদনগর প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক আবুল খায়ের, পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা যুগল ব্রহ্মচারী, সভাপতি নিত্যানন্দন রায়, সাধারণ সম্পাদক রামপ্রাসাদ দেব। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব হারুন আল রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান কাজী আবুল খায়ের, নজরুল ইসলাম প্রমুখ। এসময় প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন বলেন, বর্তমান সরকারের প্রচেষ্টায় বাংলাদেশ সকল ধর্ম বর্ণ সর্বস্তরের মানুষের সহাবস্থান নিশ্চিত হয়েছে। তিনি বলেন শান্তিপূর্ণভাবে শারদীয় দুর্গোৎসব উদযাপন এর জন্য সারা দেশের ন্যায় মুরাদনগরে পুলিশ প্রশাসন এবং রাজনৈতিক মহলের পক্ষ থেকে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সভাপতির সমাপনী বক্তব্যে ওসি একেএম মনজুর আলম বলেন, পূজায় বিশৃঙ্খলা কারীকে ছাড় দেওয়া হবেনা, শান্তিপূর্ণভাবে প্রতিটি মণ্ডপে পূজা উদযাপনের জন্য সনাতন ধর্মাবলম্বীদের সকল প্রকার সহযোগিতা করা হবে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here