কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার

0
322

খবর৭১:এক কিশোরীকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগে শাহিন মিয়া (৩৪) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে চট্টগ্রাম পুলিশ। ৩১ মে দুপুরে চট্টগ্রাম নগরীর আসকারদিঘীর পশ্চিম পাড় এলাকার রানা মিয়ার বাসা থেকে তাকে আটক করা হয়।
গ্রেফতার শাহিন মিয়া ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার শতুরাশরিফ এলাকার মৃত হামদু মিয়ার ছেলে। বর্তমানে সে নগরীর আসকারদিঘীর পশ্চিম পাড় এলাকার রানা মিয়ার বাড়িতে ভাড়া থাকে।

কোতোয়ালি থানার পরিদর্শক কামরুজ্জামান বলেন,‘ভ্যান চালক মোস্তফা তার স্ত্রী, তিন ছেলে ও দুই মেয়েকে নিয়ে আসকারদিঘীর পশ্চিম পাড়ের রানা মিয়ার বাড়িতে ভাড়া থাকেন। শুক্রবার বেলা ১১টার দিকে তার স্ত্রী ছোট মেয়েকে (ভিকটিম) বাসায় একা রেখে জামাল খান এলাকায় ডাক্তার দেখাতে যান। এসময় ওই বাড়ির দ্বিতীয় তলার ভাড়াটিয়া শাহিন মিয়া ভিকটিমকে একা পেয়ে ধর্ষণ চেষ্টা করে। সেসময় কিশোরীর চিৎকার শুনে আশপাশের লোকজন ঘরে এসে ভিকটিমকে উদ্ধার ও আসামিকে আটক করে। পরে ভিকটিমের পরিবার থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আসামি শাহিন মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় সন্ধ্যায় ভিকটিমের বাবা মোস্তফা আসামির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here