কিশোরগঞ্জে ট্রাকের ধাক্কায় ৪ যাত্রী নিহত

0
455
কিশোরগঞ্জে ট্রাকের ধাক্কায় ৪ যাত্রী নিহত
ছবি: সংগৃহীত

খবর৭১ঃ কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার চালকসহ চার জন নিহত হয়েছেন। এদের মধ্যে একজন নারী রয়েছেন। শনিবার (২৭ জুলাই) সকালে উপজেলার মঠখোলা-কটিয়াদী সড়কে মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- অটোরিকশাচালক শরীফ, মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকন, যাত্রী রাজিয়া খাতুন (৭৫) ও অহিদ মিয়া (৩৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (২৭ জুলাই) সকাল ৯টার দিকে উপজেলার মঠখোলা বটতলা থেকে যাত্রী নিয়ে অটোরিকশাটি কটিয়াদী যাচ্ছিল। পথে মান্দারকান্দি বালিকা উচ্চ বিদ্যালয়ের কাছে একটি ট্রাক অটোরিকশাটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আটোরিকশা চালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকনের মৃত্যু হয়।

এ ঘটনায় রাজিয়া খাতুন ও অহিদ মিয়া নামে দুই যাত্রী গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর রাজিয়া খাতুন এবং ঢাকায় নেওয়ার পথে অহিদ মিয়ার মৃত্যু হয়।

খবর পেয়ে আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত চালক শরীফ এবং মঠখোলা বাজারের জুতা ব্যবসায়ী খোকনের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় ঘাতক ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮৮৫৫৫) এবং চালককে আটক করেছে পুলিশ।

আহুতিয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুহাম্মদ শফিকুল ইসলাম জানান, চালকসহ ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here