কিনলেন মোবাইল পেলেন পাথরের টুকরো!

0
361

খবর৭১: নিজের মাকে একটি মোবাইল উপহার দিতে চেয়েছিলেন মাস সাকসেনা নামের এক যুবক। সময় মতো ডেলিভারিও পেয়েছিলেন তিনি। কিন্তু মোবাইলের প্যাকেট খুলে হতবাক তরুণ। প্যাকেটের মধ্যে মোবাইলের পরিবর্তে রয়েছে একটু টুকরো মার্বেল পাথর।

ভারতের দক্ষিণ দিল্লির বসন্তকুঞ্জ এলাকায় সম্প্রতি এ ঘটনা ঘটেছে। ওই এলাকার বাসিন্দা মানস সাকসেনা একটি ই-কমার্স সাইটে ওয়ান প্লাস সিক্স মোবাইলের অর্ডার দেন। পরের দিন ওই ই-কমার্স সাইটের লোকেরা মানসের বাড়িতে সেটি ডেলিভারি করেন।

মানসের দাবি, তিনি মোবাইলের দাম হিসেবে ভারতীয় টাকায় ৩৪ হাজার ৯৯৯টাকা তার ডেবিট কার্ডের মাধ্যেম আগেই পরিশোধ করেছিলেন। কিন্তু প্যাকেট খুলে মার্বেল পাথর পাওয়ার পর তিনি ওই ই-কমার্স সাইটের হেল্পলাইনে ফোন করে অভিযোগ জানান।

পরে ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে মানসের কাছ থেকে মার্বেল পাথরসহ মোবাইল প্যাকেটটির ছবি চাওয়া হয়। মানস তা পাঠিয়ে দেন। বিষয়টি নিয়ে প্রতিষ্ঠানের পক্ষ থেকে তদন্ত হচ্ছে এবং অভিযোগ প্রমাণিত হলে তার টাকা ফেরত দেয়া হবে বলে জানানো হয়।

কিন্তু কয়েক দিন পর ওই প্রতিষ্ঠানের পক্ষ থেকে মানসকে জানানো হয় যে মোবাইলের প্যাকেটটি ঠিক ছিল এবং তার মধ্যে মোবাইল ছিল। তাই তার মোবাইল প্যাকেটটি ফেরত নেয়া বা টাকা ফেরত দেয়া হবে না।

তাদের এমন উত্তরের পর মানস স্থানীয় বসন্তকুঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তকারীদের ধারণা, ডেলিভারি বয় কিংবা প্যাকেটিং সংস্থার মধ্যে কেউ এই কাজ করে থাকতে পারে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here