কালীগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত ১৫

0
319

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ: কালীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় মঞ্জুমা খাতুন নামে এক নারী নিহত হয়েছে ও ১৫ জন আহত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার ও দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে উপজেলার রঘুনাথপুর বাসস্ট্যান্ডে একটি সিমেন্ট বোঝাই ট্রাকের নীচে চাপা পড়ে মঞ্জুমা খাতুন নিহত হয়। তিনি রঘুনাথপুর গ্রামের বসু উল্লাহ পাটোয়ারির স্ত্রী।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মঙ্গলবার বেলা সোয়া ১১ টার দিকে যশোর থেকে সিমেন্ট বোঝায় একটি ট্রাক কালীগঞ্জের দিকে আসছিল। ট্রাকটি ওই স্থানে পৌঁছালে রাস্তা পার হওয়ার সময় বৃদ্ধা মঞ্জুমা খাতুন ট্রাকের নীচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। এ দুর্ঘটনার পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে যায়।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান খান বিষয়টি নিশ্চিত করেছেন।

অপর দিকে দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের লাউতলা এলাকায় একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে কমপক্ষে ১৫ বাসযাত্রী আহত হয়েছে। বাসটি কোটচাঁদপুর থেকে কালীগঞ্জের দিকে আসার পথে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- অরবন্দিু, মোর্শেদ, কামনা রানী, রাজু, আসমা, কার্ত্তিক, অংকনসহ ১৫ জন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, দুপুর ১২টার দিকে কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের লাউতলা নামক স্থানে এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এ সময় বাসের ১৫ জন যাত্রী আহত হয়।

ফায়ারসার্ভিস কর্মী ও স্থানীয়রা আহত যাত্রীদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেছে বলে জানান ওসি।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here