কালিয়াকৈর মাদক ব্যবসার বিরোধে যুবককে কুপিয়ে হত্যা

0
319

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি ॥ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আন্ধারমানিক এলাকায় মাদক ব্যবসা নিয়ে দ্বন্দে ফিরোজ খান নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার পুলিশ লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নিহত ফিরোজ খান ঠাকুরগাঁও জেলার রানীশঙ্কর থানার পাশরী গ্রামের ইসমাইল হোসেনের ছেলে। কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক সাইফুল আলম লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
পুলিশ ও নিহতের পরিবারিক সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার সফিপুর এলাকার কাইয়ুবের বাসায় ভাড়া থেকে বিভিন্ন এলাকায় মাদক ব্যবসা করতেন ফিরোজ। স্থানীয় মাদক ব্যবসায়ী আবু উজ্জল,আরিফ সরকার, সাইফুলসহ বেশ কয়েকজনের সঙ্গে আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলছিল। মঙ্গলবার রাতে ডেকে নিয়ে আন্ধারমানিক এলাকায় ফিরোজকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় প্রতিপক্ষরা।
স্থানীয়রা তাকে উদ্ধার করে সফিপুর জেনালে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের মা ফিরোজা বেগম জানান, ফিরোজ দুই/তিন বছর ধরে মাদক সেবন ও বিক্রি করে আসছিল।মঙ্গলবার সন্ধ্যায় বাসা থেকে বের হয়ে যায়।মাদক ব্যবসার টাকা পয়সা নিয়ে আবু উজ্জল, আরিফ সরকার, সাইফুলসহ বেশ কয়েকজনের সঙ্গে তার বিরোধ চলছিল।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here