কানাডার টি২০ লীগে সাকিবের দলে আফ্রিদি

0
707

খবর ৭১ঃ সাকিব আল হাসানের বৃহস্পতি এখন তুঙ্গে। বিশ্বকাপে দুর্দান্ত খেলছেন তিনি। স্বভাবতই কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগে দল পেয়ে গেছেন তিনি। ব্র্যাম্পটন ওলভসের হয়ে খেলবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

২০১৮ সালে শুরু হয় কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগ। প্রথম আসরে শিরোপা জেতে ভ্যানকুবার নাইটস। টুর্নামেন্টে সেবার অংশ নেয় ছয় দল। এর একটি টিম ছিল ক্রিকেট উইন্ডিজ বি। সেটিই এবার অংশ নেবে ব্রাম্পটন ওলভস নামে। আর এই দলের হয়ে খেলবেন সাকিব।

দলটিতে বিশ্বসেরা অলরাউন্ডারের সঙ্গী হয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। এছাড়া ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ক্যাপ্টেন ড্যারেন স্যামি এবং নিউজিল্যান্ডের ওপেনার কলিন মুনরোও তার সতীর্থ।

 ব্র্যাম্পটন ওলভসে সাকিবের কাঁধে কাঁধ মিলিয়ে আরও লড়বেন পাক তারকা পেসার ওয়াহাব রিয়াজ এবং ক্যারিবীয় হার্ডহিটার লেন্ডল সিমন্স ও আন্দ্রে ফ্লেচারের মতো ক্রিকেটাররা।

এবার শক্তিশালী দল গড়েছে ব্র্যাম্পটন। নিলাম থেকে ১৭ জন ক্রিকেটারকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। সেখানে কোচের দায়িত্ব পালন করবেন ফিল সিমন্স। চলমান বিশ্বকাপে আফগানিস্তানের কোচ রয়েছেন তিনি।

আগামী ২৫ জুলাই পর্দা উঠবে গ্লোবাল টি-টোয়েন্টি লিগ কানাডার দ্বিতীয় আসরের। আর পর্দা নামবে ১১ আগস্ট। বিশ্বকাপের কারণে এবার একটু বিলম্বে মাঠে গড়াচ্ছে টুর্নামেন্টটি।

ব্র্যাম্পটন ওলভস স্কোয়াড: সাকিব আল হাসান, ড্যারেন স্যামি, কলিন মুনরো, শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, লেন্ডল সিমন্স, আন্দ্রে ফ্লেচার, বাবর হায়াত, জর্জ মুন্সি, রোহান মুস্তফা, জহুর খান, তিমিল প্যাটেল, নিতিশ কুমার, আব্রাশ খান, আরমান কাপুর, ফয়সাল জামকান্দি ও নওয়াব সিং।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here