কাকরাইলে অবস্থানের চেষ্টা তাবলীগের একাংশের

0
394

খবর৭১:;ভারতের দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির অবস্থান করার প্রতিবাদে রাজধানীর কাকরাইল মসজিদের সামনে অবস্থানের চেষ্টা তাবলীগ জামায়াতের একাংশের নেতাকর্মীরা। তবে পুলিশ তাদের মসজিদের সামনে থেকে সরিয়ে দিয়েছে। তারা এখন অবস্থান করছেন জাতীয় প্রেসক্লাবের সামনে। এ নিয়ে সেখানে উত্তেজনা দেখা দিয়েছে।

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সকাল ৯টার দিকে তারা ট্রাকে করে কাকরাইল মসজিদের দিকে আসতে থাকেন। আর তাবলিগ-জামাতের মুরুব্বি মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভীবিরোধী স্লোগান দেন। এসময় পুলিশ তাদের বাধা দেন। পরে তারা জাতীয় প্রেসক্লাবের দিকে চলে যায়।

রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার নাবিদ কামাল সৌবাল জানান, মসজিদ এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। সকালে কিছু লোক অবস্থান নিতে চেয়েছিল। আমরা তাদের সরিয়ে দিয়েছি। নামাজের জন্য আসা মুসল্লিদের আমরা আশপাশের অন্য মসজিদের নামাজ পড়ার জন্য অনুরোধ করছি। নিরাপত্তার স্বার্থেই এমনটি করা হচ্ছে। এখানে কোনোরকম বিশৃঙ্খলার সুযোগ নেই।

বিতর্কিত মন্তব্যের কারণে মাওলানা সাদ বাংলাদেশের আসার প্রতিবাদে বুধবার (১০ জানুয়রি) সকাল থেকেই তাবলিগ-জামাতের একটি অংশের অনুসারীরা বিক্ষোভ করছেন। শাহজালাল বিমানবন্দর সড়কে তারা অবস্থান নেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here