কাঁচপুরে ২য় সেতু ১০ মার্চ উদ্ধোধন করবেন প্রধানমন্ত্রী

0
428

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: আগামী ১০ মার্চ দ্বিতীয় কাঁচপুরের সেতটিু প্রধানমন্ত্রী নিজে উদ্বোধন করবেন। মেঘনা সেতু ও গোমতীূ সেতু পর্যাক্রমে এপ্রিল ও মে মাসের মধ্যেই কাজ সমাপ্ত করে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্টেসর মাধ্যমে উদ্বোধন করা হবে। তিনি আশা প্রকাশ করেন, এই তিনটি সেতু চালু হলে ঢাকা-চট্ট্রগাম মহাসড়কে ঈদের সময়ে কোন ধরনের যানজট সৃষ্টি হবে না। সাধারণ মানুষ নির্বিঘেœ ঈদযাত্রা করতে পারবে। এমনটাই জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবাদুল কাদের।

গতকাল বৃহস্পতিবার সোনারগাঁওয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় কাঁচপুর সেতুর নির্মাণকাজের অগ্রগতি পরিদর্শনে এসে তিনি এ কথা জানান।
তিনি বলেন, ‘আগামী ঈদুল ফিতরের আগেই ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৭৩০ কোটি টাকা ব্যয়ে নির্মাণাধীন দ্বিতীয় কাঁচপুর সেতু, দ্বিতীয় মেঘনা সেতু ও দ্বিতীয় গোমতী সেতুটি উদ্বোধন করা হবে। আগামী ১০ মার্চ কাঁচপুরের সেতুটি প্রধানমন্ত্রী নিজে উদ্বোধন করবেন। মেঘনা সেতু ও গোমতী সেতু পর্যাক্রমে এপ্রিল ও মে মাসের মধ্যেই কাজ শেষ করা হবে। এগুলো প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে  উদ্বোধন করবেন।’
এই তিনটি সেতু চালু হলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ঈদের সময় কোনও ধরনের যানজট সৃষ্টি হবে না। সাধারণ মানুষ নির্বিঘ্নে ঈদযাত্রা করতে পারবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সেতু পরিদর্শনকালে উপস্থিত ছিলেন পুলিশ প্রশাসন এবং সড়ক জনপথ ও সেতু বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here