কাঁচপুরে পত্রিকার হকারের ওপর হামলা

0
268

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃনারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুর এলাকায় পত্রিকার হকার(পত্রিকা বিক্রেতা) নূর হোসেনের ওপর হামলা চালিয়ে বলে অভিযোগ উঠেছে স্থানীয় এক চাঁদাবাজের বিরুদ্ধে। শুক্রবার সকালে কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত হকারকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় আহত হকার নূর হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর হামলাকারী আল আমিনকে পুলিশ আটক করেছে।
সোনারগাঁও থানায় দায়ের করা অভিযোগে নূর হোসেন উল্লেখ্য করেছেন, উপজেলার কাঁচপুর বাস স্ট্যান্ড এলাকায় তিনি পত্রিকার বিক্রি করেন। এসময় আল আমিন তার কাছে এসে নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত ইয়াদ নামের একটি পত্রিকা চান। তার কাছে দুটি বিক্রিত ইয়াদ পত্রিকা রয়েছে। এ পত্রিকা গ্রাহকের বলে দাবী করেন। এসময় আল আমিন ওই দুটি পত্রিকা থেকে একটি পত্রিকা ছিনিয়ে নেন। এসময় পত্রিকাটি আল আমিনকে ফেরত দিতে বললে আল আমিন ক্ষিপ্ত হয়ে হকার নূর হোসেনকে পিটিয়ে আহত করে। এসময় তার পকেট থেকে পত্রিকা বিক্রির ৩ হাজার ৫ শত টাকা ছিনিয়ে নিয়েছে বলে অভিযোগ রয়েছে। আশপাশের লোকজন এগিয়ে এলে উচ্চ শব্দে গালিগালাজ করে হুমকি দিয়ে চলে যায়। আহত নূর হোসেন স্থানীয় একটি ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা যায়। ঘটনার পর গতকাল শুক্রবার দুপুরে আহত নূর হোসেন বাদী হয়ে সোনারগাঁও থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের পর পুলিশ সোনারগাঁও থানা এলাকা থেকে হামলাকারী আল আমিনকে আটক করেছে।
কাঁচপুর কেন্দ্রের পত্রিকার এজেন্ট সোহেল রানা জানান, একজন হকারের উপর হামলার বিষয়টি কোনভাবেই মেনে নেওয়া যায় না। হামলাকারী নিজেকে বিভিন্ন সময়ে নিজেকে বিভিন্ন পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে থাকেন। এ হামলার তীব্র নিন্দা জানাই।
এলাকাবাসীর অভিযোগ, সম্প্রতি আল আমিন নিেেজ দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার পরিচয় দিয়ে বিভিন্ন স্থানে প্রভাব বিস্তার করে আসছে। সে সমকালের ভিজিটিং কার্ড বানিয়ে বিলিও করেছেন। এ বিষয়টি সমকালের স্থানীয় প্রতিনিধিদের নজরে এলে সে নিজেকে এখন ইয়াদ পত্রিকার পরিচয় দিয়ে মানুষকে হয়রানী করে চাঁদাবাজি করে থাকে।
সোানরগাঁও থানার ওসি তদন্ত সেলিম মিয়া জানান, হামলার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। হামলাকারীকে আটক রাখা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here