কলাবাগান ক্লাবের ফিরোজকে কৃষক লীগ থেকে অব্যাহতি

0
468
কলাবাগান ক্লাবের ফিরোজকে কৃষক লীগ থেকে অব্যাহতি
কলাবাগান ক্রীড়াচক্রের চেয়ারম্যান ও কৃষকলীগের কেন্দ্রীয় নেতা শফিকুল আলম ফিরোজ। ছবিঃ সংগৃহীত

খবর৭১ঃ

রাজধানী ঢাকার কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল আলম ফিরোজকে বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে। আজ শনিবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় কেন্দ্রীয় কৃষক লীগের আয়োজনে গাছের চারা বিতরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্জ মোতাহার হোসেন মোল্যা একথা জানান।

তিনি বলেন, সন্ত্রাসী চাঁদাবাজদের কৃষক লীগে কোন স্থান নেই। সংগঠন বিরোধী কর্মকান্ডের জন্য শফিকুল আলম ফিরোজকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, গত তিন মাস ধরে সারা বাংলাদেশে ৩ লক্ষ ফলদ ও বনজ গাছের চারা বিতরণ করেছি। আজ আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে কোটালীপাড়ায় গাছের চারা বিতরণের মধ্যে দিয়ে আমাদের চারা বিতরণ কর্মসূচি শেষ করলাম।

চারা বিতরণ অনুষ্ঠানে কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক খন্দকার সামচুল হক রেজা, সহ-সভাপতি শরীফ আশরাফ আলী, গোপালগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি লুৎফর রহমান গঞ্জর, কোটালীপাড়া উপজেলা কৃষক লীগের আহবায়ক মুন্সি এবাদুল ইসলাম, সদস্য সচিব সিরাজুল ইসলাম শুকুরসহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গতকাল শুত্রবার কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শফিকুল আলম ফিরোজকে র‌্যাব আটক করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here