কলাপাড়ায় শিক্ষক স্বামী-স্ত্রীর উপর হামলা-লুটপাট,থানায় মামলা

0
235

রাকিব হাসান পটুয়াখালী প্রতিনিধি:

পটুয়াখালীর কলাপাড়ার মহিপুর খানাবাদ কলেজের প্রভাষক শহিদুল ইসলাম শাহীনের উপর সশস্ত্র হামলা,বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। কুয়াকাটা পৌর শহরের চার নং ওয়ার্ডে শুক্রবার সন্ধায় এ ঘটনায় শিক্ষককে বাঁচাতে এসে সন্ত্রাসীদের হামলায় তার স্ত্রী শিক্ষিকা শাহীনুর বেগমসহ পাঁচজন আহত হয়েছে। গুরুতর আহত প্রভাষক শাহীনকে কুয়াকাটা হাসপাতালে ভর্তি করলে অবস্থার অবনতি হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপর আহত শিক্ষিকা শাহীনুর বেগম, ও শাহীনের বড় ভাই মো. মিলনসহ চারজনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।
জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে মুকুলের নেতৃত্বে নাছির, নুরআলম, জাকারিয়া জাহিদসহ একদল সশস্ত্র এ হামলা চালায় বলে আহত শাহীন জানান। এ সময় সন্ত্রাসীরা ঘরের তিনটি সি সি টিভি ক্যামেরা, মনিটরসহ আসবাবপত্র ভাংচুর করে ১২ লাখটাকাসহ জমির দলিল লুট করে নেয়।
আহত প্রভাষক শাহীন সাংবাদিকদের জানান, মুকুল নামে এক ব্যক্তির সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। বিরোধীয় জমি তার দাবি করে মুকুল আদালতে মামলা করলেও আদালত তার পক্ষে রায় দেন। এতে ক্ষিপ্ত হয়ে এক প্রভাবশালী আওয়ামীলীগ নেতার সহায়তায় মুকুল সন্ত্রাসী ভাড়া করে তার উপর ও বাড়িঘরে হামলা-ভাংচুর করে লুটপাট চালায়।
এ ব্যাপারে মহিপুর থানার ওসি (তদন্ত) মাহাবুব আলম জানান, প্রভাষক শাহীনের বাসায় হামলা,মারধর ও লুটপাটের ঘটনায় মুকুলকে প্রধান আসামী করে পাঁচজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৭ আসামীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। শুক্রবার রাতে আহত প্রভাষকের স্ত্রী শিক্ষিকা শাহীনুর বেগম এ মামলা দায়ের করেন। পুলিশ এ ঘটনায় আসামীদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে বলে জানান।

খবর ৭১/ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here