কলাপাড়ায় পুত্রের অপরাধে পিতার উপর অমানুষিক নির্যাতনের অভিযোগ

0
475
কলাপাড়ায় পুত্রের অপরাধে পিতার উপর অমানুষিক নির্যাতনের অভিযোগ

খবর৭১ঃ

রাকিব হাসান, পটুয়াখালী প্রতিনিধিঃ কলাপাড়ায় পুত্রের অপরাধে পিতার উপর অমানুষিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাত ১১ টার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের প্যাদারহাট এলাকার এ ঘটনায় সুলতান মৃধা (৫৫) কে বেধরক মারধর শেষে সিনেমা স্টাইলে বাড়ি থেকে তুলে নিয়ে যায় নির্যাতনকারীরা।

এসময় তাকে বাঁচাতে এগিয়ে এলে স্ত্রী তহমিনা (৫০) এর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ স্বজনদের। সুলতান মৃধার বড় পুত্র শামিম মৃধা জানান, আমার ছোট ভাই স্বপনকে নিয়ে পারিবারিকভাবে ঝামেলা চলছে। বৃহস্পতিবার রাতে আমরা ঢাকা থেকে বাড়িতে পৌছালে আগে থেকে ওৎ পেতে থাকা শাহীন মৃধা ও গোলাম বাশারের নেতৃত্বে আরো ১৫/১৬ জন মিলে আমাদের উপরে হামলা চালায়। এসময় আমি প্রাণ ভয়ে দৌড়ে পালালেও আমার বাবাকে পিটিয়ে অজ্ঞান করে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। শুক্রবার সন্ধ্যায় খবর পাই বাবাকে বরিশাল হাসপাতালে সড়ক দুর্ঘটনায় আহত রোগী হিসেবে রেখে আসা হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত শাহীন মৃধার কাছে জানতে চাইলে তিনি জানান, সুলতান মৃধাকে গ্রামবাসী একত্রিত হয়ে মেরেছে, আমরা মারিনি। তার ছেলে স্বপন দুই সন্তানের জননী আপন চাচাত চাচিকে নিয়ে পালিয়েছে। এত বড় ন্যাক্কার জনক ঘটনায় তার ছেলের বিচার না করে পক্ষপাত করায় গ্রামবাসি ক্ষুব্ধ হয়ে তার উপর হামলা চালিয়েছে। তাকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে ভর্তি করেছি। কলাপাড়া থানার ওসি মনিরুল ইসলাম জানান, এ ঘটনায় আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here