কলাপাড়ায় চোরের শসস্ত্র হামলায় এক গৃহবধু গুরুতর জখম

0
436

রাকিব হাসান, পটুয়াখালী জেলা প্রতিনিধি :
চুরি করতে ব্যর্থ হয়ে শসস্ত্র হামলা করে গৃহবধূ তাসলিমা বেগমের (৩৫) পা ভেঙ্গে দিয়েছে চোরেরদল। বুধবার (২৪ জানুয়ারি) দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের হোসেনপুর গ্রামে। তাসলিমাকে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তাসলিমা জানান, ঘুমিয়ে ছিলেন। রাত তিনটার দিকে তার স্বামী শহিদুল ইসলাম প্রস্বাব করতে ঘর থেকে বের হয়। এই সুযোগে দুই চোর ঘরের ভিতরে প্রবেশ করে। স্বামী দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়লে দুই চোর ঘরের অর্থ ও মুল্যবান মালামাল খোঁজার সময় টর্চের আলো চোখে পড়ে তাদের চোখের ওপর। কে জিজ্ঞেস করতেই চোরের দল ধারালো রামদা দেখিয়ে চুপ থাকার জন্য বলে। চুপ না করায় এলোপাথারি কোপাতে থাকে। এসময় দোতলায় থাকা বড় মেয়ে ডাক-চিৎকার করে প্রতিবেশীদের ডাক দেয়। এরই মধ্যে চোরদ্বয় পালিয়ে যায়।
কলাপাড়া থানার ওসি মো. আলাউদ্দিন জানান, থানায় কোন অভিযোগ আসেনি। আসলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থাগ্রহন করা হবে।
কলাপাড়া হাসপাতালের চিকিৎসক মো. মাহবুবুর রহমান সজিব জানান, গৃহবধুর ডান পায়ের হাটুর নিচে ধারালো অস্ত্রের কোপ দিয়ে পায়ের হাড়ের দুটি টুকরো হয়ে গেছে। চিকিৎসা দেয়া হচ্ছে। তবে তার স্বাভাবিক হাটা চলা করতে দুই তিন মাস সময় লাগবে। ইউপি চেয়ারম্যান এ্যাডভোকেট মো. নাসির উদ্দিন মাহমুদ জানায়, এ বিষয়টি আমি শুনেছি। তবে স্থানীয় চৌকিদার, দফাদারসহ ইউপি মেম্বরদের মাধ্যমে বিষয়টির মূল রহস্য উৎঘাটনের চেষ্টা চলছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here