কলাপাড়ায় অপহৃত ছাত্রী ১০ ঘন্টা পর উদ্ধার

0
319

খবর৭১:রাকিব হাসান কলাপাড়া: কলাপাড়ায় অপহরণের ১০ ঘন্টা পর সোমবার বিকেলে রূপা রানী হাওলাদার নামে ষষ্ঠ শ্রেণির এক শিক্ষার্থীকে রবগুনার পুরাঘাটা নাপিতখালী গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। এদিন সকাল ৭ টার দিকে রূপা হাওলাদার কলাপাড়া পৌরশহরের চিংগড়িয়া এলাকা থেকে অপহরণ হয়।
সে খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ট শ্রেণির ছাত্রী।
এ ঘটনায় এলাকায় অপহরণ আতংক বিরাজ করছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, চিংগড়িয়ার অধিবাসী পরিমল হাওলাদারের মেয়ে রূপা ওই দিন সকাল ৭টা দিকে দাঁত ব্রাশ করতে বাড়ী সংলগ্ন টিউবওয়েলের কাছে আসে। এসময় মোটর সাইকেল আরোহী দুই যুবক আশে পাশে কোন লোক না থাকার সুযোগে শিশুটির মুখমন্ডলের সামনে রুমাল ঝাড় দেয়।
এতে শিশুটি অজ্ঞান হয়ে পড়লে তাকে মোটর সাইকেলে তুলে নিয়ে যায়।
পরে বাড়ীর লোকজন অনেক খোঁজাখুজি করে তার সন্ধান মেলাতে পারেনি।
বিকেল ৫ টার দিকে বরগুনার পুরাঘাটা গ্রামের নাপিতখালী গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ছাত্রী রূপা হাওলাদার জানান, নাপিতখালী গ্রামে তাকে নিয়ে একটি চায়ের দোকানে বসিয়ে রাখার পর তার জ্ঞান ফেরে। এসময় সে চায়ের দোকানের লোকজনের সাথে ঘটনা খুলে বললে অপহরনকারী সটকে পড়ে। পরে তার ঠিকানা অনুযায়ী ওই এলাকার লোকজন তাকে কলাপাড়া পৌরশহরের ৫ নং ওয়ার্ডের চিংগড়িয়ায় তার বাড়ীতে পৌছে দেয়।
কলাপাড়া পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর নিখিল চন্দ্র হাওলাদার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিশুটি জনবহুল এলাকা থেকে এভাবে অপহরণ হওয়ায় এলাকায় অপহরণ আতংক দেখা দিয়েছে।
চিংগড়িয়ার এলাকার অধিবাসী সেবক চন্দ্র মিত্র জানান, ঘটনা শুনে তিনিও ওই শিশুটির বাড়ীতে দেখতে গিয়েছিলেন, তবে পৌরশহরে এমন ঘটনা ঘটবে তা কেউই ভাবতে পারছে না।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here