কর্মহীন ২০০ পরিবারের মাঝে ইফতারি দিলেন যুবলীগ নেতা দিলনেওয়াজ খান

0
595
কর্মহীন ২০০ পরিবারের মাঝে ইফতারি দিলেন যুবলীগ নেতা দিলনেওয়াজ খান

মিজানুর রহমান মিলন সৈয়দপুর প্রতিনিধি :
করোনা ভাইরাস পরিস্থিতিতে সৈয়দপুরে কর্মহীন অসহায় মানুষজনের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খান। অসহায় মানুষজনের পাশে দাড়ানোর জন্য প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন তিনি।
এরই ধারাবাহিকতায় গতকাল রোববার বিকেলে সৈয়দপুর শহরের মুন্সিপাড়ামহল্লার সাড়ে দুই শত পরিবারের মাঝে রান্না করা ইফতারের প্যাকেট বিতরণ করা হয় ৷

মুন্সিপাড়াস্থ তাঁর বাসভবনের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে ওইসব ইফতারির প্যাকেট বিতরণ করা হয়।কর্মহীন পরিবারদের মাঝে এসব ইফতার প্যাকেট বিতরণ করেন উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান। এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মো. আসাদুল ইসলাম আসাদ, যুবলীগ নেতা স.ম.সাঈদ রেজা,
বিদ্যুৎ, মিলন,উর্দূভাষী ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি মো. মাজেদ ইকবাল প্রমুখ।

সুত্র জানায়, সারাবিশ্বের মত বাংলাদেশেও ভয়াবহ হয়ে ওঠা করোনা ভাইরাসের প্রভাবে জনগনের বৃহৎ একটি অংশ কর্মহীন হয়ে পড়েছে। তাই কর্মহীন অসহায় মানুষজনের পাশাপাশি মানবিক কারণে তাদের মাঝেও খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে। আর খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানায় ওই সুত্রটি।

এ ব্যাপারে দিলনেওয়াজ খানের সাথে কথা হলে তিনি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করে যাচ্ছেন তিনি। এরই অংশ হিসেবে মুন্সিপাড়াসহ বিভিন্ন এলাকার অসহায় কর্মহীন মানুষজনের পাশে দাড়িয়েছেন। তিনি জানান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধ্যমত সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

তিনি বর্তমান পরিস্থিতিতে সকলকে সচেতন হয়ে অসহায় মানুষজনের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্ববানদের প্রতি আহআান জানান।প্রসঙ্গতঃ গত ২৫ মার্চ থেকে তিনি সহায়তা কার্যক্রম শুরু করেন। এসব কার্যক্রমের মধ্যে রয়েছে চাল, ডাল আটাসহ অন্যান্য খাদ্য সামগ্রীমাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান, মুরগী, শুকনো ও রান্না করা খাবার বিতরণ। এদিকে যানবাহনসহ পাড়া মহল্লার নালা নর্দমা ও রাস্তাঘাটে জীবাণুনাশক স্প্রে কার্যক্রমও চালানো হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here