কর্মসূচি ঘোষণা করেছে ঐক্যফ্রন্ট

0
314

খবর৭১ঃ তিন কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। কর্মসূচির মধ্যে রয়েছে জাতীয় সংলাপ, নির্বাচনী ট্রাইব্যুনালে মামলা ও জনমত তৈরিতে ঐক্যফ্রন্ট নেতাদের বিভিন্ন জেলা সফর।
আজ মঙ্গলবার বিকেলে রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসবভনে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শেষে ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এই কর্মসূচি ঘোষণা করেন।
নির্বাচন কমিশন (ইসি) জনগণের সঙ্গে প্রতারণা করেছে মন্তব্য করে ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল বলেন, ইসি ভোটারদের সঙ্গে প্রতারণা করে প্রহসনের নির্বাচন করেছে। যেই নির্বাচনে ভোট ডাকাতি হয়েছে, কেন্দ্র দখল হয়েছে, আগেই ব্যালট পেপারে সিল মারা হয়েছে।
তিনি বলেন, সেনাবাহিনীকে নিস্ক্রিয় করে একাদশ জাতীয় নির্বাচনকে প্রহসনে পরিণত করেছে সরকার।এই নির্বাচন গোটা জাতি প্রত্যাখ্যান করেছে। আমরা পুননির্বাচন দাবি করছি।
এর আগে বিকাল ৪টায় ড. কামাল হোসেনের বেইলি রোড়ের বাসবভনে এ বৈঠক শুরু হয়। দেড় ঘন্টারও বেশি সময় ধরে চলা বৈঠকে নির্বাচন পরবর্তী কর্মসূচি ও ভোটের ফল নিয়ে মামলা ও ভোট কারচুপির অভিযোগ কূটনীতিকদের অবহিত করার বিষয়ে আলোচনা হয়েছে।
বৈঠকে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, মুখপাত্র ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম, গণফোরামের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সভাপতিমণ্ডলীর সদস্য জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের সমন্বয়ক শহীদুল্লাহ কায়সার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here