করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবিগঞ্জে সেনাবাহিনীর বিভিন্ন কার্যক্রম পরিচালনা

0
399
করোনা প্রতিরোধে সামাজিক দুরত্ব বজায় রাখতে হবিগঞ্জে সেনাবাহিনীর বিভিন্ন কার্যক্রম পরিচালনা

খবর৭১ঃ

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং হোম কোয়ারেন্টাইন মেনে চলার জন্য সেনাবাহিনীর প্রচার অভিযানের আজ ৭ম দিন ছিল। বুধবার সকালে ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকী, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি কমান্ডার, ৩৬০ পদাতিক ব্রিগেড, হবিগঞ্জ জেলায় সার্বিক পরিস্থিতি পরিদর্শনে করেন। সামাজিক দূরত্ব বজায় রাখতে মাইকিং, এলাকাবাসীকে অবগত করা, একান্ত প্রয়োজন ব্যতীত জনসমাগম এড়িয়ে চলা, প্রয়োজনীয় কাজ ব্যতিত অযথা বাহিরে ঘোরাঘুরি না করা, নিজগৃহে অবস্থান করা, মাস্ক পরিধান করা, জনসাধারণ এবং বেসামরিক যানবাহন জীবাণুমুক্ত করা, বিশেষ জীবাণু নাশক স্প্রে’র প্রয়োগ করা সহ নানাবিধ কার্যক্রম পরিচালনা করে সেনাবাহিনী।

দোকানপাট এবং কাঁচাবাজারের দোকানসমূহ হতে কেনাকাটার সময় ক্রেতা এবং বিক্রেতার মধ্যে নিরাপদ দূরত্ব বজায় রাখা, হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের সরজমিনে নিরীক্ষা করা সহ নানাবিধ সচেতনতা মূলক কার্যক্রম পরিচালা করে সেনাবাহিনী। এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মঈনুল হাসান রতন প্রমুখ।

জনসমাগম এড়িয়ে চলা, প্রয়োজনীয় কাজ ব্যতিত অযথা বাহিরে ঘোরাঘুরি না করে নিজগৃহে অবস্থান করা, মাস্ক পরিধান করা এবং স্বাস্থ্য সচেতনতামূলক কেম্পেইন পরিচলনা করেছে সেনাবাহিনী। এদিকে, সেনাবাহিনীর টহলের খবর পেয়ে রাস্তাঘাট একদম ফাঁকা হয়ে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here