করোনায় ঘরবন্ধী অসহায়, হতদরিদ্রদের পাশে সাংসদ রেবেকা মমিন

0
667
করোনায় ঘরবন্ধী অসহায়, হতদরিদ্রদের পাশে সাংসদ রেবেকা মমিন

আব্দুল আওয়াল: করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে সারা বিশ্বের মতো নেত্রকোনা ‘লকডাউন’পরিস্থিতিতে মদন,মোহনগঞ্জ ও খালিয়াজুরী আসনের ১০ হাজার হতদরিদ্র কর্মহীন পরিবারের পাশে দাঁড়িয়েছেন হাওড় জননী নেত্রকোনা ৪ আসনের সাংসদ জনাব রেবেকা মমিন। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা আওয়ামী লীগের সদস্য ও এপিএস তোফায়েল আহমেদ।

১৮ এপ্রিল (শনিবার) সাংসদ রেবেকা মমিনের পক্ষে মদন উপজেলায় হতদরিদ্র কর্মহীন পরিবারের বাড়ি বাড়ি খাদ্য পৌঁছে দেন মদন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল কদ্দুছ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য একে এম সাইফুল ইসলাম হান্নান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল বাশার খান এখলাছসহ আওয়ামী লীগ, যুবলীগ,ছাত্রলীগ ও সেচ্ছাসেবক লীগের নেতা নেতাকর্মীগণ।

এর আগে মোহনগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ ইকবাল, খালিয়াজুরী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি কিবরিয়া জব্বার ও সাধারণ সম্পাদক আবুল কালামসহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছা সেবক লীগ, ছাত্রীলীগের নেতাকর্মীরা এমপি রেবেকা মমিনের পক্ষে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেয়াঁজ, সাবান, লবণ ও চিনি।

এ প্রসঙ্গে এমপি রেবেকা মমিন বলেন, বিশ্বব্যাপী যে মহামারী শুরু হয়েছে তাতে আমার নির্বাচনী এলাকা মোহনগঞ্জ ও খালিয়াজুরী বাদ যায়নি। প্রতিদিন লাফিয়ে লাফিয়ে মৃত্যু ও আক্রান্তের সংখ্যা বেড়েই চলছে। এ জন্য আমাদের সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরামর্শগুলো আমলে নিতে হবে। আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে হতদরিদ্র মানুষের পাশে থাকার সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here