করেরহাট সাইবেনির খীল বাগে জান্নাত ইসলামিয়া মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন

0
336

রেদোয়ান জনি,মিরসরাই প্রতিনিধি :
মিরসরাইয়ের করেরহাটের সাইবেনির খীল বাগে জান্নাত ইসলামিয়া মাদ্রাসার তাফসীরুল কুরআন মাহফিল সম্পন্ন হয়েছে। মাদ্রাসার সহকারী শিক্ষক ইমাম হোসেনের সঞ্চালনায় এবং সালামত উল্যাহর সভাপতিত্বে উক্ত মাহফিলে প্রধান মুফাসসির হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেল স্টেশন জামে মসজিদের খতীব ও মজলিছুল ওলামা বায়তুশ শরফ এর মহাসচিব হযরত মাওলানা মামুনুর রশীদ নুরী। বিশেষ মুফাসসির হিসেবে উপস্থিত ছিলেন সাইবেনির খীল বাগে জান্নাত ইসলামিয়া মাদ্রাসার পরিচালক মাওলানা গোলাম মাওলা রায়হান, সোনাগাজী আর. এম. হাট কেরামতিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নজরুল ইসলাম, শান্তিনগর চুন্নিয়া ইবতেদায়ী মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা ইসরাফিল। ৪র্থ এই মাহফিলের আহবায়ক হিসেবে ছিলেন সাইবেনির খীল মাদ্রাসার পরিচালক গোলাম মাওলা রায়হান ও জামে মসজিদের অর্থ সম্পাদক জেরুমিয়া সওদাগর, সচিব আবুল কালাম মিয়া।

উক্ত মাহফিলে ইসলামী সংগীত পরিবেশন করে মাদ্রাসার ছাত্র-ছাত্রীদের মধ্য থেকে সানজিদা শারমিন, ফারহানা আক্তার বর্ষা, সুমাইয়া আক্তার, সাদিয়া সুলতানা, চুমকি আক্তার, জান্নাতুল মরিয়ম, সজিবুল ইসলাম, মোহাম্মদ রাফি, রিফাত হোসেন ঈমন। উক্ত মাহফিল এন্তেজামিয়া কমিটির পক্ষে ছিলেন শাহ আলম ডিপুটি কোম্পানি ও জামাল উদ্দিন।

সার্বিক সহযোগীতায় ছিলেন মিজান, হুমায়ুন কবীর, আবুল কালাম মিয়া, জাহেদ, শাহিনুল কবীর, ইউসূফ, হেন্জু মিয়া প্রমুখ। এছাড়াও উক্ত মাহফিলে এলাকার সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here