করনের হাত ধরেই বলিউডে মানুষী

0
266

খবর৭১ঃমানুষী ছিল্লার। গত বছরের বিশ্ব সুন্দরী তিনি। বিশ্বের বিভিন্ন দেশের সুন্দরীকে টপকে সেরার মুকুট অর্জন করে নেন ভারতীয় এই তরুণী। এই খেতাব তাকে রাতারাতি তারকা বানিয়ে দেয়। যার ফলে তাকে নিয়ে বলিউড আঙিনায় অনেক জল্পনা-কল্পনা শুরু হয়।

এর আগে ভারত থেকে যেকজন বিশ্বসুন্দরী হয়েছেন, তারা সবাই বলিউডে ক্যারিয়ার গড়েছেন। তাই স্বাভাবিকভাবে মানুষীর নামও চলে আসে সেই তালিকায়। যদিও মানুষী নিজে জানিয়েছেন,  পড়াশোনা শেষে তিনি চিকিৎসার মাধ্যমে অসহায় মানুষদের পাশে থাকবেন।

তবে সিনেমায় অভিনয় করবেন না, এমন কথা মানুষী বলেননি কখনো। তাই বেশ কিছু দিন ধরেই মানুষীর বলিউড অভিষেক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। সম্প্রতি বলি পাড়ায় কান পাতলেই শোনা যায়, খ্যাতিমান নির্মাতা ও প্রযোজক করন জোহরের হাত ধরেই বলিউডে আসতে চলেছেন মানুষী।

করন জোহরের হাত ধরে এই পর্যন্ত বলিউডে অনেকেই তারকা হয়েছেন। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান কিংবা সর্বশেষ জাহ্নবী কাপুর, প্রত্যেকেই পর্দার সাফল্য পেয়েছেন। আর করনের নতুন টার্গেট মানুষী ছিল্লার। ২০১৯ সালেই নাকি মানুষীকে বলিউডে আনতে চলেছেন করন জোহর।

বলিউডের একাধিক সূত্র থেকে জানা গেছে, এরই মধ্যে করন জোহরের প্রোডাকশন হাউস ধর্মা প্রডাকশন থেকে ফটোশুট এবং স্ক্রিন টেস্ট করা হয়েছে মানুষীর। শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা আসতে পারে। যদিও করন জোহর বা মানুষীর পক্ষ থেকে এখনো বিষয়টি নিয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here