কচুয়ায় স্কুল ছাত্রী অপহরন মামলা করে উল্টো মিথ্যা মামলায় জেল

0
502

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের কচুয়া উপজেলায় স্কুল ছাত্রী অপহরনের মামলা করে বিপাকে অসহায় পরিবারটি। মেয়েকে ফিরে পাওয়া তো দূরের কথা উল্টো মিথ্যা মামলায় একমাস জেল খেটে বের হলেন স্কুল ছাত্রীর অসহায় বাবা মো.কবির শিকদার।

মামলার বিবরন ও ক্ষতিগ্রস্থ পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার কিসমত মালিপাটন গ্রামের দিনমজুর মো.কবির শিকদারের স্কুল পড়ুয়া কণ্যাকে ওই গ্রামের মাসুদ খান ওরফে কালা খানের ছেলে জুয়েল খান গত ০৩ ডিসেম্বর/২০১৭ ভোরে স্কুল পড়ুয়া কন্যাটি প্রাকৃতির ডাকে সাড়া দিতে ঘরের বাইরে এলে বখাটে জুয়েল খান সহ তার সঙ্গীয়রা মেয়েটিকে জোড়পূর্বক তুলে নিয়ে যায়। পড়ে অসহায় বাবা তার মেয়েকে কোথাও খুঁজে না পেয়ে গত ১৫ ডিসেম্বর কচুয়া থানায় একটি মামলা করেন।

এরপরে ওই পরিবারের উপর শুরু হয় মামলা তুলে নিতে বিভিন্ন ধরনের চাপ। এতে ও মেয়েটির বাবা মেয়ে ফিরে পেতে অনড় থাকলে উল্টো মামলা দিয়ে কাবু করার জন্য আদালতের মাধ্যমে গত ১৫ মার্চ ওই অপহরনকারী জুয়েলের ছোট ভাই কামরুল খান নিজের শরীরের অংশ নিজেরাই কেটে ফাসানোর উদ্দেশ্যে বাদী হয়ে অসহায় মেয়েটির বাবা কবির শিকদার ও মেয়েটির মা শিপু বেগমকে আসামী করে একটি সাজানো মামলা করেন। ওই মামলায় আনুমানিক একমাস জেল খেটে মেয়েটির বাবা কবির শিকদার জামিনে বের হন।

এদিকে মামলা থেকে জামিনে বের হয়ে ওই অপহরনকারীদের উল্টো হুমকি ধামকিতে আতংকিত হয়ে পড়েছে অসহায় পরিবারটি।

মো.কবির শিকদার বলেন, আমার স্কুল পড়ুয়া মেয়েকে অপহরন করা হলেও তার উদ্ধার না করে উল্টো আমার নামে মিথ্যা মামলা হয়। তিনি প্রশ্ন রেখে বলেন, আমি গরীব মানুষ বলে কি ন্যায় বিচার পাবোনা? তিনি তার মেয়েকে ফিরে পেতে ও ওই সন্ত্রাসী চক্রের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানান।
খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here