ওলামা দলের সভাপতি আব্দুল মালেক মারা গেছেন

0
363

খবর৭১ঃ বিএনপির অঙ্গ সংগঠন ওলামা দলের সভাপতি হাফেজ মাওলানা আব্দুল মালেক আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। মঙ্গলবার (২৬ মার্চ) ভোর সাড়ে ৪টায় রাজধানীর ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিন মেয়ে ও দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।
বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আব্দুল মালেক আজ ভোর সাড়ে ৪টায় মারা যান। এর আগে ২৪ মার্চ রাতে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে আরও বেশি অসুস্থ হয়ে পড়লে তাকে আইসিইউতে নেওয়া হয়।
আজ বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান প্রমুখ অংশ নেন।
শায়রুল কবীর খান আরও জানান, আজ বাদ আছর গাজীপুরের শ্রীপুরে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here