ওমানে চালু হচ্ছে মেঘনা ব্যাংক টেপ অ্যান্ড পে’র সেবা

0
429

খবর ৭১ঃ মোবাইল অ্যাপস রেমিটেন্স টার্মিনাল ও কিউআর কোড ব্যাবহারের মাধ্যমে প্রবাসীদের অর্থ দেশে পৌঁছে দিতে ওমানে চালু হতে যাচ্ছে মেঘনা ব্যাংক টেপ অ্যান্ড পে।

এ লক্ষ্যে ওমান সফরে কামরুল গ্রুপ ও ম্যাস্ট্রো গ্রুপের ফাউন্ডার চেয়ারম্যান ও মেঘনা ব্যাংক টেপ অ্যান্ড পে মোবাইল ফিনান্সিয়াল সার্ভিসের ফাউন্ডার সিইও ড. কামরুল আহসানকে ওমানে স্বাগত জানান বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের সভাপতি এইচ এম হুমায়ুন কবিরের নেতৃত্বে বাংলাদেশ সাংবাদিক ফোরাম ওমানের নেতৃবৃন্দ এবং ওমানের প্রথম সারির ব্যাবসায়ীরা।

পরে তিনি টেপ অ্যান্ড পে সেবাটি কিভাবে প্রবাসীদের দোরগোড়ায় পৌঁছে দেয়া যায় সে লক্ষ্যে গালফ একচেঞ্জের সিইও ইফতেখার হাসান চৌধুরী ও হাসান টেক্সটাইলের চেয়ারম্যান আবুল হাসান, ট্রি সার্কেলস কোম্পানি ও আল আমাল পাইলট প্রজেক্টের ম্যানেজিং ডাইরেক্টর প্রকৌশলী হাজী আলি আশরাফ, ব্যবসায়ী শহিদুল ইসলাম, প্রকৌশলী আহমেদ ইখতিয়ার আলম পাভেলসহ বিভিন্ন ব্যবসায়ী নেতাদের সঙ্গে মতবিনিময় করেন।
ড. কামরুল আহসান বলেন, দেশে কম খরচে এবং নিরাপদে দ্রুত টাকা পাঠানোর লক্ষ্যে এই সেবা চালু করা হয়েছে। এতে করে ঘরে বসে নিরাপদে টাকা পাঠানো ও উত্তোলন করা যাবে। তিনি আরো বলেন প্রবাসে যারা আছেন আমাদের প্রিয় ভাইয়েরা তাদের কষ্টার্জিত অর্থ হুন্ডি ও প্রতারকদের মাধ্যমে প্রতারিত হচ্ছেন। তারা টাকা ও পাচ্ছেন না। এই থেকে আমাদের দেশ ও বৈদেশিক মুদ্রা থেকে বঞ্চিত হচ্ছে। বৈদেশিক মুদ্রার অর্জনকে আরো শক্তিশালী করতে ট্যাপ এন পে একটি কার্যকর পদক্ষেপ নিয়েছে। ট্যাপ এন পের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন ওমান প্রবাসীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here