ঐক্যফ্রন্টের নির্বাচিত বাকিরাও শপথ নেবেন, আশা হানিফের

0
947

খবর ৭১ঃ সংসদে সদ্য শপথ নেওয়া সংসদ সদস্য সুলতান মনসুরের ন্যায় জাতীয় ঐক্যফ্রন্টের বাকি নির্বাচিতরাও শপথ নেবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

৮ মার্চ, শুক্রবার সকালে কুষ্টিয়ায় সপ্তম এনডিএফ বিডি-কুএমসি জাতীয় মেডিকেল বিতর্ক উৎসবের উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ আশা ব্যক্ত করেন।

হানিফ বলেন, ‘বিএনপিসহ ঐক্যফ্রন্টের নির্বাচিত বাকি সাত জনপ্রতিনিধও সুলতান মনসুরের পথ ধরবেন। সুলতান মনসুর সঠিক সিদ্ধান্ত নিয়ে শপথ নিয়ে সংসদে যোগ দিয়েছেন। তিনি জনগণের ভোটের মান রেখেছেন।’

একজন কয়েদি হিসেবে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সর্বোচ্চ চিকিৎসা সুবিধা পাচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘খালেদা জিয়া একজন দণ্ড পাওয়া কয়েদি। কারা বিধি অনুযায়ী, দণ্ডিত খালেদা জিয়া যে চিকিৎসা সেবা পাচ্ছেন তা দেশের সর্বোচ্চ। তার উন্নত চিকিৎসার প্রয়োজন হলে কারা কর্তৃপক্ষ চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে ব্যবস্থা নেবেন। কিন্তু তার অসুস্থতা নিয়েও রাজনীতি করছে বিএনপি।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের চিকিৎসা প্রসঙ্গে হানিফ জানান, ওবায়দুল কাদের ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। সেখানে তার হার্টের বাইপাস সার্জারি হবে। সপ্তাহ দুয়েকের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে ওবায়দুল কাদের দেশে ফিরবেন বলে আশা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. এসএম মুস্তানজীদ, এনডিএফ বিডির চেয়ারম্যান একেএম শোয়েব, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, যুগ্ম সম্পাদক ফারুকউজ জামান, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুমন প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here