‘এ সরকার উন্নয়নের সরকার’

0
342

খবর ৭১:শেখ হাসিনার সরকারকে উন্নয়নের সরকার আখ্যায়িত করে বিদ্যুৎ জ্বালানী ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বাংলাদেশকে সারা বিশ্বের সঙ্গে নতুনভাবে পরিচিত করেছেন শেখ হাসিনা। এখন আমরা যেকোনো দেশে পা রাখলেই তারা বলেন, শেখ হাসিনার দেশের লোক এসেছে।

কেবলমাত্র দেশের সার্বিক উন্নয়নের কারণেই তারা এ কথা বলছেন।
তিনি বলেন, শেখ হাসিনার দূরদর্শিতার কারণেই দেশ আজ উন্নয়নের মহাসড়কে। দেশের এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে শেখ হাসিনার সরকারকে আরো একবার ক্ষমতায় আনতে হবে। সেজন্য ২০১৯ সালের নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট প্রদানের জন্য তিনি এলাকাবাসীর প্রতি আহবান জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, দেশকে একটি উন্নত দেশ হিসেবে দেখতে চাইলে শেখ হাসিনার বিকল্প নাই। জামায়েত-বিএনপি সরকারের কথা উল্লেখ করে তিনি বলেন, জামায়েত বিএনপি দেশে কোনো উন্নয়ন করেনি বরং তারা নিজেদের পকেট ভারি করেছেন। নসরুল হামিদ বিপু সোমবার বিকেলে তার নিজ নির্বাচনী এলাকার তেঘরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নসরুল হামিদ ফাউন্ডেশন আয়োজিত মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার শাহে এলিদ মাইনুল আমিন, নসরুল হামিদ ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আহম্মেদ সুফী, হামিদ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইনতেখাবুল হামিদ অপু, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া, জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজী সাকুর হোসেন সাকু, প্রতিষ্ঠান প্রধান আব্দুর রাজ্জাক প্রমুখ।
অনুষ্ঠানে ঢাকা-৩ নির্বাচনী এলাকার ১৪টি বিদ্যালয়ের ২৭৩ জন ছাত্র-ছাত্রীর মাঝে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ অর্থ ও সনদ বিতরণ করা হয়।

খবর ৭১/ এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here