এলাকার উন্নয়নে কাজ করে চলছেন কাউন্সিলর মোঃ বিল্লাল শাহ

0
310

স্টাফ রিপোর্টার: ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৩২ নং ওয়ার্ডের সফল কাউন্সিলর, বাবু বাজার-বাদামতলী সমাজ কল্যাণ সংসদের সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক, ব্যবসায়ী, শিক্ষানুরাগী ও রাজনৈতিক ব্যক্তিত্ব মোঃ বিল্লাল শাহ এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে ব্যাপক ভাবে কাজ করে চলছেন।

সম্প্রতি দীর্ঘ আলাপচারিতায় ৩২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ বিল্লাল শাহ বলেন, আমি মানুষের কল্যাণের জন্য রাজনীতি করি। তাই সুখে-দুখে মানুষের পাশে থেকে তাদের সেবা করে যাচ্ছি। যার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র স্বপ্ন বাস্তবায়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়তে সামনে এগিয়ে নিয়ে যাব। এছাড়া আমি দলীয় কর্মকান্ডে সক্রিয় ভূমিকা পালনের মধ্যদিয়ে আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনা’র হাতকে আরও শক্তিশালী করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। যা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সফল মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের উন্নয়ন পরিকল্পনা ও ওয়ার্ডকে নাগরিকদের বাসযোগ্য করে গড়ে তোলার অন্যতম লক্ষ্য।

তিনি (মোঃ বিল্লাল শাহ) আরও বলেন, আমি নানান ভাবে মানুষের সেবা করে যাচ্ছি ও এলাকার উন্নয়ন করে চলছি। ইতোমধ্যে আমিই প্রথম ৩২ নং ওয়ার্ডের ওলিগলি সহ বিভিন্ন স্থানে এলইডি (খঊউ) লাইট লাগিয়ে (স্থাপন করে) নজির সৃষ্টি করেছি। এছাড়াও মূল রাস্তা সহ ওলিগলির সকল ভাঙ্গা, খানাখন্দ, নালা সংস্কার ও রাস্তার জলাবদ্ধতা দূর করে মানুষের চলাচলের উপযুক্ত করে তুলেছি। আর পয়:নিষ্কাশনও করেছি। এছাড়াও মুল রাস্তা, ফুটপাত সহ ছোট-বড় রাস্তাঘাট সংস্কার করেছি ও জলাবদ্ধতা নিরসনে এবং উন্নয়ন সাধনে ৩২ নং ওয়ার্ডে বিশাল এক দ্বার উন্মোচন করেছি। এছাড়া মশা নিধনের জন্য ব্যাপক চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতিপূর্বে মশা নিধনের জন্য মশার মারার ম্যাশিন দিয়ে অভিযান চালনো হয়েছে। আর মশা ধ্বংসক গাপ্পি মাছ নর্দমা ও জলাশয়ে ছাড়া হয়েছে। যাতে প্রায় ৯০% মশা নিধন হয়েছে। আরও গাপ্পি মাছের পোনা ছাড়া হবে। আর ইহা মেয়র মোহাম্মদ সাঈদ খোকনের মশা নিধনের ক্ষেত্রে মানুষের কল্যাণে বড় পদক্ষেপ, যা তিনি এগিয়ে নিয়ে চলছেন।
তিনি (মোঃ বিল্লাল শাহ) বলেন, আমি দেশকে ভালোবাসী। তাই সর্বদা জনগণের পাশে থেকে তাদের জন্য ও এলাকার উন্নয়নে কাজ করে চলছি। এই কাজের ধারা অব্যাহত রাখতে চাই। এ জন্যও সকলের সার্বিক সহযোগিতা ও পরামর্শ দাবি করছি। এছাড়া আমি ৩২ নং ওয়ার্ডের জনগণের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। কারণ তারা আমাকে বিপুল ভোটে কাউন্সিলর নির্বাচিত করে মানুষের জন্য কাজ করার সুযোগ দিয়েছেন।

এদিকে, ৩২ নং ওয়ার্ডের বাসিন্দাদের মধ্যে অনেকেই বলেন, এলাকার উন্নয়নে ও মানুষের কল্যাণে ব্যাপক ভাবে কাজ করে চলছেন এই জনবান্ধব কাউন্সিলর মোঃ বিল্লাল শাহ। এছাড়া আরও বেশী বেশী কাজ করার চেষ্টা চালাচ্ছেন। তাই এলাকার ব্যাপক উন্নয়নের স্বার্থে তার মতো মানুষেরই প্রয়োজন। আমরা অতীতে তার সঙ্গে ছিলাম, বর্তমানে আছি ও ভবিষ্যতেও থাকবো।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here