এম পি আফিল উদ্দিনকে ক্রেষ্ট দিল সীমান্ত প্রেসক্লাব, বেনাপোল

0
302

জাহিরুল ইসলাম মিলন,যশোর জেলা প্রতিনিধি:
জাতীয় মৎস্য স্বর্ণ পদক পাওয়ায় সীমান্ত প্রেসক্লাব বেনাপোল কর্তৃক শেখ আফিল উদ্দিন এমপি কে ক্রেষ্ট প্রদান করলেন প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

রেনু ও পোনা উৎপাদনে গুরুত্বপূর্ণ অবদানের জন্য ২০১৮ সালে জাতীয় মৎস্য স্বর্ণ পদক ও ৫০ হাজার টাকা পুরুস্কার পেয়েছেন ৮৫ যশোর -১ শার্শা আসনের মাননীয় এমপি জনাব শেখ আফিল উদ্দিন এর প্রতিষ্টান আফিল এ্যাকুয়া ফিস লিমিটেড।

তিনি এই নিয়ে শার্শা বাসিকে পর পর ৩ বার এই পুরস্কারের সন্মান বয়ে আনলেন। ২০১৬ সালে স্বর্ণপদক লাভ করে আফিল এ্যাকুয়া ফিস। সেইবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত থেকে পদক গ্রহণ করেন এমপি শেখ আফিল উদ্দিন।

আগস্ট জাতীয় শোকের মাস যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে প্রতিবারের মতো এবারও কেন্দ্রীয় ভাবে নানা কর্মসূচি গ্রহণ করা হয়েছে তারই ধারাবাহিকতায় ৮৫ যশোর -১ শার্শা আসনের মাননীয় এমপি জনাব শেখ আফিল উদ্দিন জাতীয় মৎস্য স্বর্ণ পদক পাওয়ায় শার্শা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে শেখ আফিল উদ্দিনকে গণসংবর্ধনা ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্টিত হয়।

উক্ত অনুষ্টানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে শুরু হয় সংবর্ধনা অনুষ্টান।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের চিফ হুইপ আ,স,ম ফিরোজ এমপি, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ মনিরুল ইসলাম মনি ৮৬ যশোর -২।

পবিত্র কুরআন তেলোয়াত ও গীতা পাঠের মধ্যে দিয়ে আনুষ্ঠানিকভাবে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। এর পর প্রায় ৫০টির মত বিভিন্ন সরকারী ও বেসরকারী অঙ্গ প্রতিষ্টানের সভাপতি ও সেক্রেটারীরা মাননীয় এমপি মহোদয়কে ক্রেস্ট প্রদান করেন।

উক্ত অনুষ্টানে বক্তব্য দেন শার্শা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, শার্শা উপজেলা আওয়ামীলীগের সধারন সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান,শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সর্দ্দার,অহিদুজ্জামান সদস্য জেলা পরিষদ,যশোর ও অধ্যক্ষ ইব্রাহীম খলিল, মো: নাসির উদ্দীন,সাধারন সম্পাদক, বেনাপোল ইউনিয়ন, চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান,যশোর প্রেস ক্লাবের প্রাক্তন সভাপতি ও দৈনিক কল্যানের সম্পাদক একরাম উদ দ্দোলা প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে সীমান্ত প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মোঃ সহিদুল ইসলাম শাহীন, সাধারণ সম্পাদক মোঃ আয়ুব হোসেন পক্ষী, সহ-সভাপতি মোঃ মনির হোসেন, সহ-সভাপতি মোঃ আলী হোসেন বাচ্চু,সংগাঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন,সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ তামিম হোসেন সবুজ,অর্থ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,সহ-অর্থ সম্পাদক শামিম হোসেন নয়ন,দপ্তর সম্পাদক মোঃ আরিফুল ইসলাম সেন্টু,সহ-দপ্তর সম্পাদক সুমন হুসাইন, প্রচার সম্পাদক মোঃ রাসেল ইসলাম,সহ-প্রচার সম্পাদক সেলিম,আইন বিষয়ক সম্পাদক জাহিরুল ইসলাম মিলন সহ সকল সদস্য।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here