এমপি-পুত্রের লাশের ময়নাতদন্ত সম্পন্ন, নেয়া হচ্ছে সাতক্ষীরায়

0
317

খবর ৭১ঃ সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে ওয়ার্কার্স পার্টির সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর একমাত্র ছেলে অনিক আজিজ স্বাক্ষরের (২৬) লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে।

রবিবার দুপুর পৌনে একটার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত হয়। এরপর অ্যাম্বুলেন্সে করে লাশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে হেলিকপ্টারে করে সাতক্ষীরায় নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন এমপির ভাই আলী আব্দুল্লাহ মোর্তজা।

তিনি আরো জানান, সাতক্ষীরা সরকারি বালক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে বাদ মাগরিব লাশ দাফন করা হবে।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গনেশ গোপাল বিশ্বাস জানান, শনিবার রাতের যেকোনো সময় তিনি আত্মহত্যা করেছেন। পরে পাঁচ নম্বর ন্যাম ভবনের ৬০৪ নম্বর ফ্ল্যাট থেকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় অনিক আজিজের মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, এমপি সাহেবের ফোন পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। মরদেহ ময়নাতদন্তে সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে একটি অপমৃত্যুর মামলা করেছে পুলিশ। তবে ঠিক কিভাবে তার মৃত্যু হয়েছে, সে বিষয়ে বিস্তারিত তথ্য জানায়নি পুলিশ।

এর আগে রবিবার সকালে ন্যাম ৫নং ভবনের ৫০৪ নম্বর কক্ষ থেকে অনিক আজিজের ঝুলন্ত লাশটি উদ্ধার করে পুলিশ। শনিবার গভীর রাতে ঢাকার ন্যাম ফ্লাটে তিনি আত্মহত্যা করেন বলে ধারণা পরিবারের।

অনিক বেসরকারি ড্যাফোডিল ইউনিভার্সির ছাত্র বলে জানা গেছে। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তার আরেক বোন রয়েছে।

সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ বলেন, তিনি ও তাঁর স্ত্রী আজ ভোরে সাতক্ষীরা থেকে ঢাকার বাসায় ফিরে ছেলের ঝুলন্ত লাশ দেখতে পান। পরে খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

পুলিশ বাসা থেকে অনীকের ব্যবহৃত ল্যাপটপ ও মোবাইল ফোন নিয়ে গেছে বলে জানান তিনি।

এর আগে এমপির এপিএস জাহাঙ্গীর হোসেন জানান, ঢাকার ন্যাম ফ্লাটে অনিক, তার বোন সৃষ্টি ও ড্রাইভার ছিলেন। এমপি সাতক্ষীরায় অবস্থান করছিলেন। রাতে খাওয়া-দাওয়া শেষে সবাই ঘুমাতে যায়।

তিনি জানান, রবিবার সকালে সবাই ঘুম থেকে উঠলেও অনিক আজিজ উঠছিলেন না। অনেক ডাকাডাকি করলেও না উঠায় তার রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায় তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন।

পরে অনিককে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। লাশের ময়নাতদন্ত শেষে সাতক্ষীরায় নিয়ে আসা হবে বলেও জানান জাহাঙ্গীর হোসেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here