এমপি পুত্রের জোড়া খুনের মামলার রায় আটকে গেল

0
352

খবর ৭১ঃ আওয়ামী লীগের এমপি পিনু খানের ছেলে বখতিয়ার আলম রনির বিরুদ্ধে আলোচিত জোড়া খুনের মামলার রায় আটকে গেছে। অধিকতর যুক্তিতর্কের প্রয়োজন বলে মনে করায় বিচারক এ রায় দেননি।
আজ মঙ্গলবার ঢাকার প্রথম অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. আল মামুনের আদালতে তিন বছর আগের এই হত্যা মামলার রায় ঘোষণার কথা ছিল।কিন্তু বিচারক মনে করছেন, রনি দোষী কি না- সে সিদ্ধান্ত দেয়ার আগে অধিকতর আরো যুক্তিতর্কের প্রয়োজন রয়েছে।
এ বিষয়ে সহকারী পাবলিক প্রসিকিউটর মো. শাহাবুদ্দিন মিয়া জানান, অধিকতর যুক্তিতর্ক কবে শুরু হবে, তা পরে জানিয়ে দেওয়া হবে। এর আগে বিচারক মো. আল মামুনই গত ১০ এপ্রিল রাষ্ট্র ও আসামিপক্ষের যুক্তিতর্ক শুনানি শেষে রায় ঘোষণার জন্য ৮ মে দিন ঠিক করে দিয়েছিলেন।
প্রসঙ্গত, ২০১৫ সালের ১৩ এপ্রিল গভীর রাতে নিউ ইস্কাটনে গাড়ি থেকে এলোপাতাড়ি গুলিতে করে আবদুল হাকিম নামের এক রিকশাচালক এবং ইয়াকুব আলী নামের এক অটোরিকশাচালক আহত করে। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল হাকিম এবং ২৩ এপ্রিল ইয়াকুব মারা যান। এ ঘটনায় নিহত হাকিমের মা মনোয়ারা বেগম ১৫ এপ্রিল রমনা থানায় অজ্ঞাতপরিচয় কয়েকজনকে আসামি করে মামলা করেন।
মামলার তদন্তের ভিত্তিতে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ ওইবছর ৩১ মে ঢাকার এলিফ্যান্ট রোডে মহিলা আওয়ামী লীগের তৎকালীন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের এমপি পিনু খানের বাসা থেকে তার ছেলে রনিকে আটক করে। এরপর থেকে তিনি কারাগারেই রয়েছেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here