এবার শাহজালালে অস্ত্রসহ উপজেলা চেয়ারম্যান আটক

0
297

খবর৭১ঃ হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্র ও গুলিসহ এবার এক উপজেলা চেয়ারম্যানকে আটক করা হয়েছে। তার নাম মোল্লা মুজিবর রহমান শামীম। তিনি বাগেরহাটের চিতলমারীর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সন্তোষপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেল সোয়া ৩টার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালে ঘোষণা ছাড়া অস্ত্র নিয়ে প্রবেশ করায় তাকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দরের অ্যাভিয়েশন সিকিউরিটি পরিচালক (অপারেশন) নূরে আলম সিদ্দিকী। তিনি জানান, পূর্ব ঘোষণা ছাড়া একটি পিস্তল নিয়ে বিমানবন্দরে প্রবেশ করেন। অস্ত্রটি শনাক্তের পর তাকে আটক করা হয়। ১০ রাউন্ড গুলিও পাওয়া গেছে। তিনি নভোএয়ার (ভিকিউ৯৯৭) ফ্লাইটের ঢাকা-বরিশালের যাত্রী ছিলেন।

উল্লেখ্য, চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের চেষ্টার ঘটনায় শাহজালাল বিমানবন্দরের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে প্রশ্ন দেখা দেয়। এই ঘটনার পরপরই চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের আসল পিস্তল নিয়ে বিমানবন্দরে প্রবেশের ঘটনায় নতুন করে তোলপাড় শুরু হয়।

এরপর অস্ত্র নিয়ে বিমানবন্দরে প্রবেশের অভিযোগে যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ হোসেন এবং ঢাকা মহানগর উত্তরের দারুস সালাম থানা আওয়ামী লীগের সভাপতি মাজহারুল আনামকে আটক করে বিমানবন্দর কর্তৃপক্ষ।

একের পর এক অস্ত্র ধরা পড়ার ঘটনাকে কেন্দ্র করে শাহজালালসহ দেশের সব বিমানবন্দরের নিরাপত্তাব্যবস্থা কড়াকড়ি করা হয়। ঘোষণা ছাড়া কারো কাছ থেকে অস্ত্র (এক্সপ্লোসিভ) পাওয়া গেলেই তাকে আটক করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here