এবারের ঈদে উৎসবের আমেজ নেই-ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

0
420
এবারের ঈদে উৎসবের আমেজ নেই-ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

সোহেল পারভেজ,ঠাকুরগাঁও: সম্প্রতি আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যের সমালোচনা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ডেঙ্গু মহামারী আকার ধারণ করেছে। ডেঙ্গু আতঙ্কে সারাদেশ আতঙ্কিত হয়ে আছে। ঠিক এ সময় মানুষের কষ্টের মধ্যে মানুষকে নিয়ে মস্করা করা সরকারের মন্ত্রীদের কোন যুক্তি থাকতে পারে না। সরকার ও সিটি কর্পোরেশনের দায়িত্বহীনতা ও জবাবদিহিতা না থাকার কারণে দেশে এমন সমস্যা সৃষ্টি হয়েছে।

মির্জা ফখরুল আজ দুপুরে তার নিজ জেলা ঠাকুরগাঁওয়ে তার কালিবাড়ির বাসভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান ছাড়াও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, বেগম খালেদা জিয়া এদেশের সবচেয়ে জনপ্রিয় নেতা। তিনি এদেশের এদশের মানুষের আশা আকাঙ্খার প্রতিনিধিত্ব করে। তিনি বাইরে থাকলে বর্তমান শাসক গোষ্ঠী আওয়ামী লীগ জনগণের কাছে তেমন গ্রহণযোগ্যতা পায়না, তাই সে কারণে তাকে বন্দি রাখা হয়েছে।

ভারতের কাশ্মির পরিস্থিতি নিয়ে তিনি আরো বলেন, আর্ন্তজাতিক ভাবে এই সমস্যা নিয়ে দেখা হয়নি। বিএনপি চায় সমস্যা সমাধানে সকল পক্ষ সংযত থাকুক।

বিএনপি’র পক্ষ থেকে দেশবাসিকে আগাম ঈদের শুভেচ্ছা জানিয়ে মির্জা ফখরুল আরো বলেন, ডেঙ্গু, বন্যা সব মিলিয়ে এবারের ঈদে মানুষের মধ্যে উৎসবের আমেজ নেই। কষ্টের মধ্য দিয়ে মানুষ ঈদ পালন করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here