এফসাকল সম্মাননা পাচ্ছেন সাংবাদিক শফিকুল ইসলাম শফি

0
560

মোঃ আবু সাঈদ.বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দৈনিক যায়যায় দিন, দৈনিক বগুড়া, সাপ্তাহিক বজ্রকথা ও শিক্ষা বার্তা. কম এর ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধি, ঘোড়াঘাট প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফি সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এফসাকল সম্মাননা পাচ্ছেন ।
প্রতি বছরে ন্যায় রংপুরের পীরগঞ্জ থেকে প্রকাশিত সংবাদপত্র সাপ্তাহিক বজ্রকথা উপদেষ্টা পরিষদের উদ্দ্যোগে ও এসোসিয়েশন সাউথ এশিয়ান এন্ড লিটারেচার (এফসাকল) আয়োজক কর্তপক্ষ সমাজের নানা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য এবং প্রজন্মকে উৎসাহিত করতে গুণীজন সংবর্ধনা ও সম্মাননা স্বারক এর ব্যবস্থা করেন। এবছরে ১১টি ক্ষেত্রে ১১ জন গুণীকে সম্মাননা প্রদান করা হবে।
এবার সাহিত্য এফসাকল সম্মাননা পাচ্ছেন, রাঙ্গামাটি পার্বত্য জেলার বিশিষ্ট কবি লেখক ও নাট্যকার মিঃ মৃত্তিকা চাকমা। আদর্শ শিক্ষক হিসাবে পীরগ্ঞ্জ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান। সংগীতে সম্মাননা পাচ্ছে ঢাকার সংগীত শিল্পী আরাবী আফনান। সাংবাদিকতায় দিনাজপুর জেলা থেকে শফিকুল ইসলাম শফি।
২৮ মার্চ এই সম্মাননা প্রদান করা হবে। সাংবাদিক শফিকুল ইসলাম শফি ঘোড়াঘাট সাহিত্য পরিষদের সদস্য, সুশাসনের জন্য নাগরিক সুজনের যুগ্ন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন সহ বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here