এনায়েতপুরে এক যুবকের রহস্যজনক মৃত্যু

0
322

উজ্জ্বল অধিকারী, বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের এনায়েতপুর থানার খামারগ্রামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত সুমন ব্যানার্জী (২৮) দুলাল ব্যানার্জীর ছেলে। তার লাশ ঘরের ধরনার সাথে গলায় গামছা পেছানো ছিল বলে পরিবারের পক্ষ হতে দাবী করা হয়েছে। ঘরের দরজা খোলা থাকায় এবং পারিবারিক কলহ বিদ্যমান হওয়ায় এ হত্যাকান্ডটি রহস্যজনক বলে দাবী করেছে স্থানীয়রা।

নিহতের পরিবার জানায়, বুধবার বিদাগত রাত ১টার দিকে সুমনের শয়ন কক্ষের নিকট গিয়ে তার বাবা দুলাল ব্যানার্জী ডাক দিলে সে কথা বলেনা। তখন দরজা খোলাই ছিল। এসময় ঘরের ভিতর গিয়ে দেখে তার গলায় গামছা পেছানো লাশ ঝুলছে। এরপর সকালে তা নামানো হয়। তার বাবা জানান, একটি ফোন নম্বরে কথা বলার পরই সে আত্বহত্যা করেছে। এদিকে খবর পেয়ে পুলিশ বৃহস্পতিবার সকালে লাশ উদ্ধার করেছে।

বিষয়টি নিয়ে স্থানীয়রা অভিযোগ করে জানান, ইলেকট্রনিক দোকানের কর্মচারী সুমনের মা গত ১৪ বছর আগে একই ভাবে মারা গেলে তার বাবা কবছর পর আরেকটি বিয়ে করেন। সুমনের সাথে তাদের পারিবারিক দ্বন্ধ চলছিল। হঠাৎ ঘরটি খোলা রেখে কেন সে আত্বহত্যা করবে।

এদিকে এনায়েতপুর থানার ওসি মাহবুল আলম জানান, পোষ্টমার্টেমে পাঠানোর পর এটা হত্যা না আত্বহত্যা বোঝা যাবে। আর সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here