এদেশে খুনির জামিন হয়, খালেদা জিয়ার জামিন হয় না —–সাবেক উপমন্ত্রী দুলু

0
268

আসাদুল ইসলাম সবুজ, লালমনিরহাট প্রতিনিধিঃ  লালমনিরহাট-৩ আসনের বিএনপি মনোনীত প্রার্থী, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এবং লালমনিরহাট জেলা বিএনপির সভাপতি ও সাবেক উপমন্ত্রী অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু বলেছেন, এদেশে খুনি ও ধর্ষণকারীদের জামিন হয়, কিন্তু তিন তিনবারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন হয় না। দেশের গণমাধ্যমকে অবরুদ্ধ করে রাখা মানেই গণতন্ত্রকে অবরুদ্ধ করে রাখা। যেভাবে আইন-শৃঙ্খলা বাহিনী ও সরকারি কর্মকর্তাদেরকে দলীয়করণ করা হয়েছে, তাতে এসরকার ভয়ঙ্কর রূপ নিয়েছে।
শুক্রবার (৩০নভেম্বর) রাতে লালমনিরহাট চার্চ অব মিশনের (নবজীবন সেন্টারে) জেলা বিএনপি আয়োজিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা ও নৈশ্যভোজ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেছেন।
নির্বাচনী লেভেল প্লেইং ফিল্ড প্রসঙ্গে তিনি বলেন, পুলিশ যেভাবে প্রতিদিন রাতে বিএনপি-জামায়াত নেতাকর্মীর বাড়িতে বাড়িতে হামলা করে ধর-পাকড় চালাচ্ছে তাতে করে সংসদ নির্বাচন আদৌ হবে কিনা তা নিয়ে সন্দেহ প্রকাশ করেন। তারপরেও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মুক্তি করার আন্দোলন হিসেবে বিএনপি এ নির্বাচনে অংশ নিচ্ছে।
উক্ত মতবিনিময় সভায় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্ন উত্তরে অধ্যক্ষ আসাদুল হাবীব দুলু বলেন, বিএনপি সরকার ক্ষমতায় গেলে জেলা চরাঞ্চলের মানুষের উন্নয়নে রাস্তা-ঘাট, শিক্ষা প্রতিষ্ঠান গড়ে তোলা হবে। খেটে খাওয়া মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করা হবে। জেলাকে একটি অর্থনৈতিক জোন হিসেবে গড়ে তোলার কথা       দেন। এসময় তিনি সাংবাদিকদের নিরপেক্ষভাবে কাজ করারও আহবান জানান।
মতবিনিময় শেষে এক   ভোজে অংশগ্রহণ করেন সাংবাদিকরা। উক্ত মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক হাফিজুর রহমান বাবলা, জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট ফজলুল হক, জেলা আইনজীবি ফোরামের সভাপতি আব্দুল ফাত্তাহ, জেলা বিএনপির সদস্য সচিব এ.কে.এম মমিনুল হক, সাবেক যুবদলের সাধারন সম্পাদক আফজাল হোসেন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দীন লিমন, মহিলা ভাইস চেয়ারম্যান আঞ্জুমান আরা শাপলা, মহিলা দলের সভাপতি জিন্নাত ফেরদৌসি রুজি, জেলা যুবদলের সভাপতি জাহিদুল ইসলাম খোকন, সম্পাদক মফিজুর রহমান (জিএস বাবু), জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমুখ।

খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here