এখন সবাই আওয়ামী লীগ হতে চায়ঃ তথ্যমন্ত্রী

0
438
ট্যাক্স দিতে হবে বিদেশি শিল্পী দিয়ে বিজ্ঞাপন নির্মাণে
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

খবর৭১ঃ

পরপর তিন বার রাষ্ট্র ক্ষমতায় থাকার কারণে আমাদের দলে এখন অনুপ্রবেশের হিড়িক পড়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। আজ শনিবার দুপুরে কক্সবাজারের একটি হোটেলে জেলা আওয়ামী লীগ আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, এখন সবাই আওয়ামী লীগ হতে চায়, সবাই আওয়ামী লীগের নৌকায় উঠতে চায়। আমাদের সবাইকে আওয়ামী লীগের নৌকায় তোলার প্রয়োজন নেই। যে সমস্ত অনুপ্রবেশকারী ইতোমধ্যেই ঢুকেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ড. হাছান মাহমুদ বলেন, এক সময় যারা আওয়ামী লীগের বিরুদ্ধাচরণ করতেন, তারা নানাভাবে পদ পদবী পেয়েছে। এ আবর্জনা সম্মেলনের আগেই পরিষ্কার করতে হবে। পরীক্ষিত নেতাকর্মীরাই পদ-পদবীর দাবিদার।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশে আওয়ামী লীগের তথ্য ও প্রকাশনা সম্পাদক দলের বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে, তাই মাদক নির্মূলে দলের সবাইকে কাজ করতে হবে। দলের কারণে আমরা রাষ্ট্র ক্ষমতায়। দল আমাদের রাষ্ট্র ক্ষমতায় নিয়ে গেছে। কিছু মানুষের কারণে আমাদের দুর্নাম হতে পারে না। তাই তিনি এ ব্যাপারে দলের সব নেতাকর্মীকে সতর্ক থাকার আহ্বান জানান।

তিনি আরো বলেন, উন্নয়ন কর্মকাণ্ড যেন কোনো উইপোকা খেয়ে না ফেলে সে জন্য দলের নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে। এছাড়া সভায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here