এখনও পরিচয় মেলেনি সৈয়দপুরে দুর্ঘটনায় মৃত্যু যুবকের

0
540
এখনও পরিচয় মেলেনি সৈয়দপুরে দুর্ঘটনায় মৃত্যু যুবকের

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে সড়কের পাশে মুমূর্ষ অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত যুবককে বাঁচানো গেলনা। শনিবার রাতে সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের পাশে পড়ে থাকা ওই যুবককে উদ্ধার করে পুলিশ। পরে তাকে চিকিৎসার জন্য ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায় তারা। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে।

ওই যুবকের পরিচয় এখনো পাওয়া যায়নি জানিয়ে পুলিশ জানায়, গতকাল রবিবার সকালে ময়নাতদন্তের জন্য লাশ নীলফামারী মর্গে প্রেরণ করা হয়েছে। জানা যায়, শনিবার রাত পৌনে ১২টার সময় সৈয়দপুর-দিনাজপুর বাইপাস সড়কের পাশে অজ্ঞাত এক যুবককে আহত অবস্থায় পড়ে থাকতে দেখে ওই এলাকার এক প্রতিষ্ঠানের নৈশপ্রহরী।

পরে থানা পুলিশকে জানালে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশাসহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে পৌছে আহত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধনি অবস্থায় ঘন্টাখানেক পরেই মারা যায় সে। এ রিপোর্ট লেখা পযৃন্ত মৃত ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। হাসপাতাল ও পুলিশ সূত্র জানায়, অজ্ঞাত ওই যুবকের মাথা ও হাটুতে আঘাতের চিহ্ন ছিল। ধারণা করা হচ্ছে কোন যানবাহন থেকে পড়ে যায় সে।

এতে মাথায় এবং হাটুতে মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়। এ ব্যাপারে গতকাল রবিবার দুপুরে থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশার সাথে কথা হলে তিনি জানান, ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। তিনি বলেন যুবকের পরনে ছিল প্যান্ট ও শার্ট। মৃতের লাশ ময়নাতদন্ত শেষে পরিচয় পাওয়া না গেলে আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে শহরের হাতিখানা কবরস্থানে দাফন করা হবে। এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here