একাদশ নির্বাচনে এরশাদ বাংলাদেশের প্রধানমন্ত্রী: তিতাস মোস্তফা!

0
242

এম এম আতাউর রহমান (জীবন), জেলা প্রতিনিধি,জয়পুরহাট:

জাতীয় পার্টির কেন্দীয় কমিটির নির্বাহী সদস্য ও জয়পুরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক তিতাস মোস্তফা বলেছেন আধুনিক বাংলার রুপকার পল্লীবন্ধু এরশাদ একাদশ সংসদ নির্বাচনের মাধ্যেমে বাংলার মাহাথির রুপে আর্বিভূত হবেন । পল্লীবন্ধু এরশাদ আট বছর সেনা প্রধান ছিলেন নয় বছর রাষ্ট্রপতি ছিলেন একাদশ নির্বাচনে বাংলাদেশের প্রধানমন্ত্রী হবেন বলেই আল্লাহ তাকে বাচিঁয়ে রেখেছেন। তিনি আরো বলেন, শেখ হাসিনা মানবতার মা হলে। এরশাদ হলেন মানবতার পিতা কারন তিনি ক্ষমতা হস্তান্তর পরে হরতাল অবোরধ, জ্বালাও, পোড়াও, ক্রস ফ্রায়ারের নামে বিচার বহিভূত হত্যা গুম খুনের রাজনীতি করেননি ও রাষ্ট্র বিরোধি কোন ধংসাত্বক কর্মসূচি দেননি তিনি সবসময় শান্তির পক্ষে কথা বলেছেন তিনি প্রথম মুসলিম রহিঙ্গাদের পাশে দাড়িয়ে ছিলেন।
আজ সন্ধ্যায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে জয়পুরহাট জেলা জাতীয় পার্টির উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।
ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কেন্দীয় কমিটির নির্বাহী সদস্য আবুল কাশেম রিপন জেলা জাতীয় পার্টি সভাপতি হেলাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান, পৌর জাতীয় পার্টি সভাপতি মুনঞ্জুরুল ইসলাম, সদর উপজেলা সভাপতি লোকমান হোসেন, প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here