একমাত্র সন্তান আব্রাম খান জয়ের জন্মদিন

0
1335

ছবি:জাহিদুল ইসলাম

খবর৭১,মো:জাহিদুল ইসলাম:   ঢালিউড সুপারস্টার শাকিব খানের একমাত্র সন্তান আব্রাম খান জয়ের একমাত্র পূত্র বলে কথা! শাকিব খান ও অপু বিশ্বাসের পূত্র আব্রাম খান জয়ের জন্মদিন রাজধানী গুলশানের (four point) হোটেলে পালিত হলো জাঁকজমকপূর্ণভাবে।

সন্ধ্যায় জয়কে শুভকামনা জানাতে এসেছিলেন নামিদামি শিল্পী-কুশলীরা। এই তালিকায় আছেন মমতাজ, রিয়াজ, পূর্ণিমা,শাবনুর, টিনা, বাপ্পি, ডিএ তায়েব, কানিজ আলমাস খান প্রমুখ। এ সময় অপু বিশ্বাস হাজির থাকলেও ছিলেন না জয়ের বাবা শাকিব খান। দুপুরে আলাদাভাবে তিনি ছেলের জন্মদিন পালন করেছিলেন। উপহার দিয়েছেন স্বর্ণের চেইন।

এই আয়োজন ঘিরে শুরু থেকেই উচ্ছ্বসিত ছিলেন অপু বিশ্বাস।জন্মদিনের কেট কাটার পর অপু বিশ্বাস বলেন, আমার জয়ের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে এই কামনা করবেন।

অপু বলেন, ‘আমি জানি আমার ছেলেকে সবাই ভালোবাসেন, ওর উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন। আমি চেয়েছি ওর প্রথম জন্মদিনটি স্মরণীয় হয়ে থাক। এ কারণেই দিনরাত খেটে এমন আয়োজন করেছি। আমার খুব ভালো লেগেছে যে, আমার বন্ধু, সহকর্মী আর অাত্মীয়-স্বজনরা স্বতঃস্ফূর্তভাবে জয়কে দোয়া করতে এসেছেন।’

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। গেল বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে আব্রাম খান জয় জন্ম নেয়।গত এপ্রিলে অপু বিশ্বাস এই গোপন বিয়ের বিষয়টি সবাইকে জানিয়ে দেন।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here