উৎসব মুখর পরিবেশে তালা উপজেলা ৪০৩ শিক্ষা প্রতিষ্ঠানে ৬ লাখ ৫১ হাজার বই বিতরণ

0
738

 

সেলিম হায়দার,সাতক্ষীরা প্রতিনিধি :
উৎসব মুখর পরিবেশে সাতক্ষীরার তালা উপজেলার ৪০৩টি শিক্ষা প্রতিষ্ঠানের অনুকূলে একযোগে ৬ লাখ ৫১হাজার ৮১০ খানা বই (১ জানুয়ারি) সোমবার সকালে বিতরণ করা হয়েছে।
এরমধ্যে মাধ্যমিক স্কুল, এবতেদায়ী (সতন্ত্র), মাদ্রাসা ও ভোকেশনাল মিলে মাধ্যমিক পর্যায়ে ১২৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪ লাখ ৮২হাজার ৯শত খানা এবং প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডার গার্টেন মিলে মোট ২৮০ শিক্ষা প্রতিষ্ঠানে ১ লাখ ৬৮হাজার ৯১০ খানা বই বিতরণ করা হয়েছে।
নতুন বছরের প্রথম দিনে একাধিক স্কুলে উপস্থিত থেকে বই বিতরন করেন তালা উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী অফিসার ফরিদ হোসেন, তালা থানার অফিসার ইনচার্জ মোঃ হাসান হাফিজুর রহমান, উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ আতিয়ার রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা অহিদুল ইসলাম, তালা মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান, প্রাক্তন প্রধান শিক্ষক এমএ কাসেম, তালা প্রেসক্লাবের সভাপতি ও সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক প্রণব ঘোষ বাবলু, তালা সদর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি সরদার জাকির হোসেন, তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
এছাড়া বই উৎসবের দিনে স্ব স্ব প্রতিষ্ঠানে প্রধান শিক্ষক, শিক্ষক মন্ডলী, ম্যানেজিং কমিটি, জনপ্রতিনিধিসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ বিদ্যালয়ে উপস্থিত থেকে বই বিতরন কালে উপস্থিত ছিলেন।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here