উন্নয়ন অব্যাহত রাখার লক্ষ্য শহিদুজ্জামানের

0
396

খবর৭১ঃ

জাতীয় সংসদের হুইপ আলহাজ্ব শহিদুজ্জামান সরকার জানিয়েছেন, আবারও নির্বাচিত হয়ে ধামুরহাট-পত্মীতলায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চান। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের জন্য নওগাঁ-২ আসন (ধামুরহাট-পত্নীতলা) থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করার পর একথা জানান তিনি।

এ আসন থেকে টানা দুবার নির্বাচিত হওয়া এই সাংসদ এক প্রশ্নের জবাবে বলেন, ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখাই আমার প্রধান লক্ষ্য। দেশনেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা বিগত দিনে যেভাবে উন্নয়নকার্য এগিয়ে নিয়েছি, আরেকটি জাতীয় নির্বাচনের আগে সেই ধারা অব্যাহত রাখার কথাই বলব।’

আজ শনিবার দুপুরে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে আলহাজ্ব শহিদুজ্জামান সরকারের পক্ষে মনোনয়পত্র সংগ্রহ করেন তার স্ত্রী লায়লা আরজুমান্দ বানু। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আক্তার হোসেনসহ অন্যান্য নেতা-কর্মীরা।

মনোনয়নপত্র উত্তোলনের পর গণমাধ্যমের সঙ্গে আলাপকালে আরজুমান্দ বানু বলেন, ‘আমাদের লক্ষ্য থাকবে উন্নয়নের ধারা অব্যাহত রাখা। আর আমরা চাই জাতীয় নির্বাচনে সব দল অংশগ্রহণ করুক। সব দলের অংশগ্রহণে নির্বাচন প্রত্যাশা করছি আমরা।’

১৯৯১ সালে প্রথমবারের মতো নওগাঁ-২ আসন থেকে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে সাংসদ নির্বাচিত হন শহিদুজ্জামান সরকার। এরপর ২০০৮ সালের নির্বাচনে বিএনপির ৩ বারের সাংসদ সামসুজ্জোহা খানকে ৫০ হাজারের বেশি ভোটে হারিয়ে দ্বিতীয়বারের মতো নির্বাচিত হন শহিদুজ্জামান। ২০১৪ সালের নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন তিনি।

একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে গতকাল শুক্রবার সকাল থেকে মনোনয়পত্র বিক্রি শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। প্রথম দিন নৌকা প্রতীক বরাদ্দ পেতে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন ১৩২৮ জন। ছবি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি এবং রাজনৈতিক পরিচয়ের সাথে মনোনয়পত্র কিনতে প্রার্থীকে ৩০ হাজার টাকা জমা দিতে হচ্ছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here